বাঞ্ছারামপুরে ১৮১৫৬ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিরতণ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, মে ৬, ২০২১ | আপডেট: ৭:৪৮:অপরাহ্ণ, মে ৬, ২০২১

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলা করোনাভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার প্রদান করা হয়। উপজেলার উজানচর কেএন উচ্চ বিদ্যালয় মাঠে নগদ অর্থ ও খাদ্র সামগ্রী বিতরণ করা হয়।

আজ উজানচর ইউনিয়ন পরিষদের ১২৩৮ জন অসহায় মানুষের মাঝে ওয়ার্ডভিত্তিক ভিজিএফের নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়। এই বিতরণ কার্যক্রমের আওতায় ১৩টি ইউপি ও ১টি পৌরসভায় মোট ১৮১৫৬জন অসচ্ছল পরিবার সহায়তা পাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার উক্ত ভিজিএফ এর অর্থ বিতরণ উদ্বোধন করেছেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনি ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, ট্যাগ অফিসার মোঃ লুৎফর রহমান, ইউনিয় পরিষদের সচিব আরাফাত রহমান, ইউপি সদস্য, উদ্যোক্তা এবং স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দ।

এসময় উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ বিতরণ স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম তদারকি করছে। যেন এই ত্রাণ সামগ্রী থেকে একটি অসহায় পরিবারও বাদ না পড়ে।

এছাড়াও ক্যাপ্টেন এবি তাজুল ইসলামের ব্যক্তিগত মোবাইলে হ্যালো খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সর্বদাই চালু আছে বলে জানান তিনি।