বাথটাবে শুভশ্রী, মুহূর্তেই ছবি ভাইরাল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 9:19 PM, November 19, 2019 | আপডেট: 9:19:PM, November 19, 2019

শুধু অভিনয় নয়। ফ্যশনেও যে তিনি মাত করতে পারেন তা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায়। কখনও পশ্চিমী পোশাকে, আবার কখনও এথনিক পোশাকে ঝড় তুলেছেন তিনি। ফ্যাশনের ব্যাপারে শুভশ্রী যে বেশ সচেতন, তা বেশ স্পষ্ট।

মঙ্গলবার শুভশ্রী একটি ছবি পোস্ট করেন, যেটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। বাথটাবে শুয়ে ছবিটি তুলেছেন শুভশ্রী। সেই ছবিতে শুভশ্রীকে যে লাস্যময়ী লাগছে তা বলাই বাহুল্য। ছবিতে দেখা যাচ্ছে, একটি কালো রঙের গাউনে বাথটাবে শুয়ে আছেন অভিনেত্রী। আর তার সঙ্গে শুভশ্রীর এলো চুল যেন পুরো লুকটিকে সম্পূর্ণ করেছেন।

কালো গাউনের সঙ্গে শুভশ্রীর ড্রিমি মেক আপ নজর কাড়ে। চোখে সিলভার আইশ্যাডো আর ন্যুড লিপস চোখে পড়ে। প্লান্জড নেক গাউনের সঙ্গে কোনও গয়না পরেননি বলেই শুভশ্রীর এই নতুন অবতার নেটিজেনদের মুগ্ধ করেছে।

 

View this post on Instagram

 

🧜🏻‍♀️🧜🏻‍♀️ @somnath_royimage @sayantadhali @gini_love21 @thankgod_itsfashion @sizaa92 @you_know_whoweare

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

সাদা কালো এফেক্টেও একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। দুটি ছবিই মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, শুভশ্রী এই মুহূর্তে রাজ চক্রবর্তীর পরিচালনায় হে গর্ভধারিনী ছবির শ্যুটিং নিয়ে। তবে সেই ছবির নাম পরিবর্তিত হয়ে ধর্মযুদ্ধ হয়েছে বলে শোনা যাচ্ছে। এই ছবিতে শুভশ্রীর সঙ্গে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, স্বাতীলেখা সেনগুপ্ত, পার্নো মিত্র, সোহম চক্রবর্তী-সহ আরো অনেকে।

রাজ ঘরনির শেষ মুক্তিপ্রাপ্ত ছবি পরিণীতা দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলে। রাজ পরিচালিত এই ছবিতে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়। ঋত্বিক ও শুভশ্রীর রসায়নও দর্শকরা পছন্দ করেন।