বানেশ্বরে অপহরণের দুইদিন পর স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ১০:১৪:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯
প্রতীকী ছবি

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা: পুঠিয়া থানায় একটি আপহরণ মামলা দায়ের দুইদিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। সে সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

উদ্ধারকৃত স্কুলছাত্রী উপজেলা পাশ্বাবর্তী চারঘাট থানার সলুয়া ইউনিয়নের মৌগাছি গ্রামের। সে পুঠিয়া উপজেলার বানেশ্বর নাদের আলী স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণীর ছাত্রী।

গত বুধবার বিকালে বাড়ি থেকে প্রাইভেট পড়ার কথা বলে সে বানেশ্বরে আসে। এর পর সে আর বাড়ি ফেরেনি। অনেক খোজাকেখাজি করে না পেয়ে রাত্রিতে তার বাবা পুঠিয়া থানা একটি আপহরণ মামলা দায়ের করেন। এর পর থেকে পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধারে মাঠে নামে।

শনিবার দুপুর স্কুলছাত্রীকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে পুঠিয়া থানার এসআই মাইনুল ইসলাম বলেন, ফেসবুকের মাধ্যমে গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার ধোরাসাধুখাঁ গ্রামের আব্দুর রশিদের ছেলে এবাদুলের সাথে প্রেমের সম্পর্ক হয় অপহৃত স্কুলছাত্রীর। গত বুধবার বানেশ্বর থেকে প্রেমিক এবাদুল স্কুরছাত্রীকে অপহরণ করে তার বাড়িতে নিয়ে যায়। পরে প্রযুক্তির মাধ্যমে স্কুলছাত্রীর অবস্থান নিশ্চিত হয়ে এবাদুলে বাড়িতে অভিযান চালায় পুলিশ।

সেসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এবাদুল পালিয়ে যায়। স্কুলছাত্রীকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার দুপুরের রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।