বান্ধবীর সঙ্গে ছেলের ছবি পোস্ট, শ্রাবন্তীকে নিয়ে বিদ্রুপ

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১ | আপডেট: ৯:২৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

আর ছোট নেই শ্রাবন্তীর ঝিনুক, মানে অভিমন্যু চট্টোপাধ্যায়। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে গত কয়েক মাস ধরেই শোরগোল টলিপাড়ায়। এর মাঝেই নতুন বছরেই নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে পরিচয় করাল শ্রাবন্তী পুত্র। শুধু তাই নয়, তাঁর প্রেম সম্পর্ক যে একেবারেই নতুন নয়, তাও জানিয়ে দিল অভিমন্যু।

নতুন বছরের দ্বিতীয় দিন প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিমন্যু একদম ফিল্মি কায়দায় লেখে, ‘যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যস্ত, সম্পর্ক তিনে পা’। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশায় মডেল দামিনী।

সম্প্রতি দামিনি ঘোষকে নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু। কোনোরকম রাখঢাক না করে ‘ট্রাভেল ডায়েরিজ’ থেকে প্রেমিকার সঙ্গে তোলা ঘনিষ্ঠ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেন-‘আমার সাম্রাজের রানী।’ এতে দামিনি মন্তব্য করেন-‘জান।’। বিষয়টি নেটিজেনদের নজড়ে আসতেই শুরু হয় বিতর্ক। ছেলের জন্য শ্রাবন্তীকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।

একজন লিখেছেন- ‘মা-ছেলে যে আর কত হাসাবে।’ আরেকজন লিখেছেন-‘নতুন সম্পর্কে জড়ানোর জন্য মা-ছেলে একেবারে রেডি।’ পরে ইনস্টাগ্রাম থেকে ছবিটি পরিবর্তন করে অভিমন্যু তার নিজের একটি ছবি পোস্ট করেন।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় শ্রাবন্তীর। এরপর অভিমন্যু মায়ের কাছেই বড় হয়েছেন। ছেলের সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।