বাবাকে টপকে সাড়া ফেলছে জুনিয়র অপূর্ব!

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮ | আপডেট: ১:২২:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮

গেল বছর ঈদে ‘বড় ছেলে’ দিয়ে চারদিকে হাকডাক ফেলে দিয়েছিলেন ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বছর ঘুরে এবারও তিনি আলোচনায়। তবে এবার তাকে টপকে যেন ইউটিউব দুনিয়ায় সাড়া ফেললো তার একমাত্র পুত্র জায়ান ফারুক আয়াশ।

ছেলের বয়স মাত্র সাড়ে তিন বছর। এরমধ্যেই বাবার সঙ্গে পর্দায় দেখা মিললো তার। ঈদুল আযহায় প্রখ্যাত নির্মাতা শিহাব শাহীনের ‘বিনি সুতার টানে’ নামের একটি নাটকে বাবার সঙ্গে অভিষেক।

নাটকটি প্রচারের পর পরই চারদিকে সাড়া ফেলে দিয়েছে অপূর্ব’র ছেলে আয়াশ। নেট দুনিয়ায় জুনিয়র অপূর্ব এখন ভাইরাল। কারণ নাটকের দৃশ্য থেকে আয়াশের ছবির স্ক্রিন শট এখন সবার ওয়ালে ওয়ালে। চারদিকে সাড়ে তিন বছরের বাচ্চার জয়ধ্বনি! আর এরমধ্যে গানচিল থেকে প্রকাশ হলো ‘বিনি সুতার টানে’ নাটকটির একটি গান।

আসিফ ইকবালের লেখা ও ঈশানের গাওয়া ‘আমার জন্য তুই পৃথিবী’ নামের গানটিতে অপূর্ব’র সঙ্গে দেখা গেছে ছেলে আয়াশকে। নাটকের পাশাপাশি গানটিও ভাইরাল হওয়ার যোগার! এর একমাত্র কারণ ছোট্ট আয়াশ!

এরআগে অপূর্ব’র সাড়ে তিন বছরের ছেলেকে নাটকে কাস্ট করার কারণ জানিয়ে ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত নির্মাতা শিহাব শাহীন জানিয়ে ছিলেন, নাটকের গল্পে তিন-চার বছরের একটি বাচ্চার চরিত্র ছিল। যে অপূর্বর ছেলের চরিত্রে থাকবে। তখনই মাথায় এলো, সত্যিকারের ছেলেই যদি পাই মন্দ হয় না। আর তখনই অপূর্বর ছেলের কথা মনে হলো। প্রস্তাবে রাজি হওয়ায় তাকে নিয়ে অভিনয় শুরু!

নির্মাতার এমন সিদ্ধান্ত যে সঠিক ছিলো তার প্রমাণ দর্শকের প্রশংসা। নাটকটি প্রচার হওয়ার পর এখন পর্যন্ত দুই মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। তারমধ্যে বেশির ভাগেই প্রশংসা করছেন জুনিয়র অপূর্ব’র!