‘বাবা তুমি তোমার মা ও বোনকে দেখো’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮ | আপডেট: ৫:৪৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮

টিবিটি দেশজুড়েঃ জয়পুরহাটের সদরে আমগাছ থেকে সাইফুল ইসলাম (৪৪) নামে এক কলা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের আউশগাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সকাল ৯টার দিকে মোহাম্মদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানের মোবাইল ফোনে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলা ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মো. মমিনুল হক জানান, শুক্রবার রাত ৮টার দিকে আউশ গাড়া গ্রামের কলা ব্যবসায়ী সাইফুল ইসলাম বাড়ি এসে তার স্ত্রী এবং ছেলে ও মেয়েকে নিজ ঘরে ডেকে নেন।

তার ২৩ বছরের ছেলের হাতে স্ত্রী ও মেয়ের হাত তুলে দিয়ে ছেলেকে বলেন, ‘বাবা তুমি তোমার মা ও বোন কে দেখো। আমি বাইরে যাচ্ছি হয়তো আর ফিরে আসব না’।

এরপর পরিবারের সদস্যদের ভালো থাকার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান সাইফুল। পরে অনেক রাত পর্যন্ত ফিরে না আসায় তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

পরদিন শনিবার সকালে বাড়ি থেকে মাত্র ২০০ গজ দূরের একটি আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হলেও বিষয়টি সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।