বালিয়াকান্দিতে ৩ জেএসসি পরীক্ষার্থী বহিষ্কার, ২ শিক্ষককে অব্যাহতি

মেহেদী হাসান মাসুদ মেহেদী হাসান মাসুদ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ৬:৩০:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

রাজবাড়ীর বালিয়াকান্দিতে জেএসসি ইংরেজী পরীক্ষায় অসাধুপায় অবলম্বনের দায়ে ৩ শিক্ষার্থীকে বহিস্কার ও ২ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

রাজবাড়ীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান সোহাগ ও উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইশরাত জাহান ৩ ছাত্রকে বহিস্কার ও ২ শিক্ষককে অব্যাহতি প্রদান করেন।

বহিস্কৃত শিক্ষার্থীরা হলো, বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র আ: রহমান শেখ, মিরাজ প্রধান, ইন্দুরদী উচ্চ বিদ্যালয়ের ছাত্র ইমন খান।

অব্যাহতি পাওয়া শিক্ষকদ্বয় হচ্ছে, বালিয়াকান্দি সরকারী কলেজ কেন্দ্রে দায়িত্বরত ইন্দুরদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মকবুল হোসেন ও নারুয়া মুন্সী ইয়ার উদ্দিন আহম্মেদ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিজন বালা।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বলেন, আজ (সোমবার) ইংরেজী পরীক্ষায় অসাধুপায় অবলম্বনের দায়ে ৩ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। দায়িত্ব অবহেলার কারণে ২ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। তবে লিখিত শাস্তিমূলক কোন ব্যবস্থা নেওয়া হয়নি শিক্ষকদের বিরুদ্ধে। ভবিষ্যতের জন্য তাদেরকে সর্তক করা হয়েছে। চলতি পরীক্ষায় তারা আর কোন দায়িত্বপালন করতে পারবেন না বলেও তিনি জানান।