বালিয়াকান্দির ২ কৃতি সন্তান পেলেন বিপিএম পদক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯ | আপডেট: ৬:২৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯

মেহেদী হাসান মাসুদ, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: সাহসিকতা, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, সততা ও ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা পেয়েছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার দু’জন কৃতি সন্তান।

সোমবার (৪ ফেব্রুয়াারি) পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পদক তুলে দেন।

বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের বাসিন্ধা ও বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চবিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম চৌধুরী মোজাম্মেল হোসেন ও রত্নগর্ভা মিসেস শাহানা চৌধুরীর ছেলে চৌধুরী মঞ্জুরুল কবির। তিনি বর্তমানে র‌্যাব-৪ এর পরিচালক ও এডিশনাল ডিআইজি হিসেবে কর্মরত আছেন।

একই উপজেলার ইসলামপুর ইউনিয়নের শহীদনগর গ্রামের হাজী ইন্তাজ উদ্দিন খানের ছেলে মোঃ কাইমুজ্জামান খান। তিনিও বর্তমানে র‌্যাব-১০ এর পরিচালক ও এডিশনাল ডিআইজি হিসেবে কর্মরত আছেন।

তারা বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদানের পর থেকেই ভালো কাজ ও সাহসী ভুমিকা পালনের জন্য প্রশংসনীয় অবদানের জন্য ‘বাংলাদেশ পুলিশ পদক বিপিএম -সেবা’ পদকে ভূষিত হয়েছেন।

বিপিএম-সেবা পদক পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ সব ঊর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।