বাড়ির মালিকের মাথা ফাটিয়ে গরু চুরি!

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, জুন ৫, ২০২০ | আপডেট: ৮:২৪:অপরাহ্ণ, জুন ৫, ২০২০
ছবি: টিবিটি

এসএম নজরুল ইসলাম, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া গ্রামের একটি বাড়িতে বাড়ির মালিকের মাথা ফাটিয়ে স্ত্রীর হাত পা বেধে ৬টি গরু নিয়ে গেছে একদল দুষ্কৃতিকারী। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে ওই গ্রামের আলী আকবরের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত বাড়ি মালিক আলী আকবর জানান, বৃস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে তিনি ঘরেই বসেছিলেন। এ সময় দরজা খোলা পেয়ে একদল দুষ্কৃতিকারী আকস্মিক ঘরে ঢুকে করে তার হাত-পা বেধে ফেলে। এতে তিনি চিৎকার করতে গেলে দুষ্কৃতিকারীরা লাঠি দিয়ে আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়।

এসময় তিনি মাটিতে পড়ে গেলে ওড়না দিয়ে তার মুখ বেধে মাটিতে ফেলে রাখে। এসময় তাঁর স্ত্রী দৌড়ে প্রতিবেশিদের খবর দিতে গেলে দুষ্কৃতিকারীরা তার স্ত্রীকে হাতপা বেধে ফেলে এবং তার ৩ বছরের সন্তানের গলায় ধারালো অস্ত্র ঠেকায়। এরপর দুষ্কৃতিকারীরা ওই বাড়ির একটি মোবাইল ফোন ও গোয়াল ঘরে রাখা ৬টি গরু ট্রাকে তুলে নিয়ে যায়।

পরে প্রতিবেশিরা খবর পেয়ে আহত আলী আকবর ও পরিবারের লোকজনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল সদর হাসপাতালে ভর্তি করে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো ঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, গরুচোর গ্রেফতার ও চোরাই গরু উদ্ধারে অভিযান চলছে।