বিএনপি কোন রাজনৈতিক দল নয়: শিল্পমন্ত্রী

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯ | আপডেট: ৭:২১:অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

মাহমুদ হুমায়ুন, নরসিংদী: বিএনপি কোন রাজনৈতিক দল নয় এটা আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র তাছাড়া আর কিছু নয় বলে উল্লেখ করে মন্তব্য করেছেন নব গঠিত সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধীতার জন্য। তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। বিগত নির্বাচনের ফলাফল সে কথাই বলে।

এসময় তিনি আরো বলেন, উন্নায়নের পক্ষে জাতি আমাদেরকে যে রায় দিয়েছে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে মহাপরিকল্পনা গুলো অচিরেই সম্পন্ন করা হবে। যেহেতু নরসিংদী জেলা একটি শিল্প সমৃদ্ধ জেলা। এখানে কর্মসংস্থান করার সুযোগ রয়েছে সেদিকে আমি কাজ করব। জাতির যে প্রত্যাশা আমাদের কাছে সেগুলো আমাদেরকেই পুরণ করতে হবে। আমরা বিশেষভাবে মাদকের নির্মূলে কাজ করব। সারাদেশে মাদককে জিরো ট্রলারেন্সে নিয়ে আসব। এসময় তিনি, মন্ত্রী হিসেবে বর্তমান সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী-৩ শিবপুর আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যন ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল প্রমূখ।

নব গঠিত সরকারের শিল্প মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর এটাই তার নরসিংদীতে প্রথম সফর। প্রথম সফর হিসেবে তিনি জেলার সকল সরকারী কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

তার এই সফরকে ঘিরে নরসিংদী সার্কিট হাউজে শত শত দলীয় নেতাকর্মী শুভেচ্ছা জানাতে ভীড় জমান।