বিএনপি সংলাপের নামে স্ট্যান্ডবাজি করছে : সেতুমন্ত্রী

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮ | আপডেট: ১:৪৩:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি

‘বিএনপি সংলাপের নামে স্ট্যান্ডবাজি করে বিদেশিদের বুঝাতে চায় সরকার সংলাপ চাচ্ছে না। সরকার কতবার সংলাপের দরজা খুলতে চেয়েছে কিন্তু বিএনপি সে দরজা বন্ধ করে দিয়েছে।

আজ শুক্রবার দুপুরে নিজের নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের সামনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ‘কোটা আন্দোলন, শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজব সন্ত্রাস ছড়াচ্ছে। তাদের ক্যাপিটাল হচ্ছে এখন গুজব সন্ত্রাস। তারা শিশু কিশোরদের নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করে নিরাপদে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেছিল, তাও ব্যর্থ হয়েছে।’

মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি সংলাপের দরজা বন্ধ করে রাজনীতির সকল কর্মসম্পর্ক নষ্ট করেছে। সংলাপের কোনও পরিবেশ রাখেনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনের ফল তারা আগে থেকেই অনুমান করে ফেলেছে। এমনও হতে পারে তাঁরা নির্বাচন থেকে সরে যাওয়ার পথ খুঁজছে।’

এ সময় কম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, নোয়াখালী জেলা পরিষদ সদস্য আলাবক্স টিটুসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।