বিক্ষোভে উত্তাল বাউফল, ইউএনও এবং ওসিকে স্মারকলিপি প্রদান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ২:০৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

অতুল পাল, বাউফল প্রতিনিধি: স্বৈরাচার বিরোধি আন্দোলনে শহীদ ইব্রাহিম সেলিমের ভাই বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক ও সাংবাদিক হারুন অর রশিদ খানসহ দলীয় নেতাকর্মীদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে কয়েক হাজার নারী-পুরুষ বিক্ষোভ মিছিল করে ইউএনও এবং ওসি বরাবরে স্মারকলিপি দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়ন ও বাউফল পৌর শহর এলাকার প্রায় ৬-৭ হাজার নারী ও পুরুষের অংশ গ্রহণে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বের গিয়ে মানববন্ধন করেন। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এবং বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের কাছে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি গ্রহণকালে ইউএনও এবং ওসি বলেন, ২১শে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে এমন অনাকাংখিত নেক্ক্যারজনক ঘটনা আমাদের কাম্য ছিল না। বিষয়টি গুরুত্বের সাথে উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

এসময় বিক্ষোরত সকলকে ধর্য্য ধরার আহবান জানানো হয়। স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা বাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক এনায়েত খান ছানা, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ মোল্লা প্রমূখ।