বিজেপিতে যোগ দিলেন মমতা ও রাহুল!

বিতর্কিত ছবি ঘিরে ভারতীয় রাজনৈতিক মহলে তোলপাড়

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯ | আপডেট: ৮:১৬:অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯

বিজেপির সদস্য হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী! আঁতকে উঠছেন? বিষয়টা মানতে পারছেন না? বিশ্বাস হচ্ছে না? কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মমতা ও রাহুলের বিজেপির সদস্য কার্ডের ছবি। যে ছবিকে ঘিরে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে জল্পনা। খবর: নিউজ ১৮।

কী রয়েছে সেই ছবিতে? যাতে দেখা যাচ্ছে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানে অংশগ্রহণ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ই-কার্ডের ছবি ছড়িয়ে পড়েছে। ভাইরাল কার্ডের একটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ও নাম রয়েছে। অপরটিতে মুখ্যমন্ত্রীর নামের জায়গায় লেখা ‘চৌকিদার মমতা বন্দ্যোপাধ্যায়’। এই ছবি ও খবর মমতা বন্দ্যোপাধ্যায়ের কানে পৌঁছতেই তিনি চরম ক্ষুব্ধ হয়েছেন বলেই তৃণমূল সূত্রে খবর।

এর আগেও অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানা ধরণের কুরুচিকর ছবি, পোস্ট শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে নানাভাবে প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাতেও বন্ধ হয়নি এই ধরণের ভুয়ো পোস্টের রমরমা।

জানা গিয়েছে, মঙ্গলবার এই ছবিটি দেখার পরই তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে ডেকে ক্ষোভ ব্যক্ত করেছেন তিনি। এই ধরনের ছবি-পোস্টের মোকাবিলা করতে দলীয়ভাবে সোশ্যাল মিডিয়ায় আরও সক্রিয় হওয়ার নির্দেশও দিয়েছেন তিনি। এই নিয়ে সাইবার ক্রাইমে দল অভিযোগ জানাবে বলেও জানিয়েছেন তিনি ৷ বিজেপির তরফে অবশ্য এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ই নয়, রাহুল গান্ধির ছবি ও নাম দেওয়া এমন একটি ভুয়ো আইডি কার্ড সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে ৷