‘বিজয়ী টাইগার’দের সাথে সেলফিতে আরবাজ খান

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ৪:৪৭:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

ভারতের মাটিতে তাদেরকে হারানো প্রায় অসম্ভবের পর্যায়ে চলে গিয়েছিল। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ডের মতো দলগুলো ভারতের মাটিতে এসে খাবি খায়। সেখানে গতকাল রবিবার ৭ উইকেটের বড় জয় দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু করেছে বাংলাদেশ। যে কোনো ফরম্যাটে এটাই ভারতের মাটিতে প্রথম জয় বাংলাদেশের। আর টি-টোয়েন্টিতে প্রথম জয়।

এমন পারফর্মেন্সের পর বাংলাদেশ তো বটেই, ভারতীয়রাও প্রশংসায় ভাসাচ্ছেন টাইগারদের। গতকাল আমিনুল-শফিউল-সৌম্য-মুশফিকদের সামনে কোনো বিভাগেই লড়াই করে পারেনি রোহিত শর্মার নেতৃত্বাধীন ভয়ংকর ভারতীয় দল। যদিও অনেকেই ভারতীয় দলটাকে ‘অনভিজ্ঞ’ বলার চেষ্টা করে যাচ্ছেন। বাংলাদেশ দলেও মুশফিক-রিয়াদ ছাড়া সবাই তরুণই ছিল।

এমন একটা ম্যাচ শেষে টিম টাইগার যখন বিমান ধরতে দিল্লি বিমানবন্দরে গেছে, তখনই নজরে পড়ে বলিউড কিং সালমান খানের ভাই আরবাজ খানের। তিনি ছুটে গিয়ে মুশফিকদের সঙ্গে সেলফি তোলেন।

টাইগারদের সঙ্গে ছবি তোলার পর বাংলাদেশের জয়ের নায়ক মুশফিকুর রহিমের প্রশংসা করেছেন বলিউড সুপারস্টার সালমান খানের ভাই। আজ সোমবার বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে ছবি তুলে নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন তিনি।

বেলা ১১টায় নয়াদিল্লি থেকে রাজকোট যাওয়ার সময় ইন্দিরা গান্ধী এয়ারপোর্টে টাইগারদের সঙ্গে দেখা হয় আরবাজ খানের। এ সময় তাদের সঙ্গে সেলফি তুলে টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন বলিউডের এই অভিনেতা।

টুইট বার্তায় তিনি লিখেন, ‘দিল্লি বিমান বন্দরে বিজয়ী বাংলাদেশ দলের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। মুশফিকুর রহিম “অসাধারণ”। সামনে একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখার অপেক্ষায় রইলাম। ’

গতকাল রোববার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচটিতে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পায় টাইগাররা।

আগামী ৭ নভেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচ রাজকোটে অনুষ্ঠিত হবে। আর তৃতীয় ও শেষ ম্যাচটি ১০ নভেম্বর নাগপুরে অনুষ্ঠিত হবে।