বিজয়ের ‘মাস্টার’ সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে দৃষ্টি প্রতিবন্ধী (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ৩:১৪:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়। সম্প্রতি তার ‘মাস্টার’ সিনেমাটি মুক্তি পেয়েছে। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে এটি।

এদিকে এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। করোনা মহামারির মধ্যেই স্বাস্থ্যবিধি না মেনে সিনেমার অগ্রিম টিকিট নিতে ভিড় করেছিলেন বিজয় ভক্তরা। এবার প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে হাজির হলেন এক দৃষ্টি প্রতিবন্ধী ভক্ত।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, টিকিট কাউন্টারে টাকা নিয়ে হাজির হয়েছেন একজন নারী। তার পেছনেই একজন দৃষ্টি প্রতিবন্ধী, যিনি সিনেমা দেখতে এসেছেন। পরবর্তী সময়ে বিষয়টি জানতে পারেন সেই প্রেক্ষাগৃহের মালিক। এরপর তাদের ফ্রিতে সিনেমা দেখার সুযোগ করে দেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বক্স অফিস বিশ্লেষকদের দেওয়া তথ্যমতে, তিন দিনে শুধু তামিলনাড়ুতেই ৫০ কোটি রুপি আয় করেছে ‘মাস্টার’। এছাড়া অস্ট্রেলিয়া ও সংযুক্ত আরব আমিরাতেও সিনেমাটি ভালো ব্যবসা করছে।

থালাপতি বিজয় ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপাতি, মালবিকা মহানান, আন্দ্রেয়া জেরেমিয়া, অর্জুন দাস, শান্তুনু ভাগ্যরাজ প্রমুখ। এক্সবি ফিল্ম প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন লোকেশ কানাগারাজ।