বিদ্যুৎ আসেনি, এসেছে বিদ্যুৎ বিল!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ৩:০৮:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

দুই বছর আগে নতুন বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করে সংযোগ না পেলেও ২ মাসের বিদ্যুৎ বিলের কপি পেয়েছেন এক ব্যক্তি। আজব এ ঘটনাটি ঘটেছে ভোলার লালমোহনে। এতে করে ওই গ্রাহকসহ উপজেলার পল্লী বিদ্যুৎ গ্রাহকদের মাঝে দেখা দিয়েছে চরম উত্তেজনা। তারা পল্লী বিদ্যুৎ অফিসের এমন কর্মকাণ্ডে হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা যায়, উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নূর মিয়া হাওলাদার বাড়ির মো. নাজিম উদ্দিন প্রায় ২ বছর আগে তার বাসায় পল্লী বিদ্যুতের নতুন সংযোগের জন্য আবেদন করেন। তবে তার আবেদনে বিদ্যুৎ আসেনি ঘরে, এসেছে বিদ্যুতের বিল!

উপজেলা পল্লী বিদ্যুতের অফিস থেকে তার নামে জুলাই ও আগস্ট (দুই) মাসের বিদ্যুৎ বিলের কপি এসেছে। ওই বিলের কপিতে দেখানো হয়েছে নাজিম উদ্দিন দুই মাসে মোট ৪০ ইউনিট বিদ্যুৎ ব্যবহার করেছেন, যার টাকার পরিমাণ ৮৮৫।

এ বিষয়ে নাজিম উদ্দিন অভিযোগ করে বলেন, আমি প্রায় ২ বছর আগে আমার বাসার জন্য বিদ্যুতের মিটারের জন্য আবেদন করে চট্টগ্রাম চলে যাই। তারা এখন পর্যন্ত কোনো বিদ্যুতের সংযোগ না দিয়ে আমার নামে দুই মাসের বিল বাসায় পাঠিয়েছে। আসলে পল্লী বিদ্যুৎ অফিস আমাদের হয়রানি ও প্রতারণা করছে।

এ বিষয়ে লালমোহন পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার এ.এস.এম শাহিন আহসান বলেন, তার নামে যদি কোনো মিটার না থাকে তাহলে বিল যাওয়ার কোনো প্রশ্নই উঠে না। তাহলে বিল কেন পাঠানো হয়েছে, এমন প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি পল্লী বিদ্যুতের এই কর্মকর্তা।