বিপিএলের আইকন থেকে বাদ সাব্বির-সৌম্য

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৮ | আপডেট: ৬:০০:অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৮

অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে বর্তমানে ছয় মাস নিষিদ্ধ আছেন টাইগার হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। আর দীর্ঘদিন ধরেই ফর্ম হারিয়ে খুঁজছেন সৌম্য সরকার। আসন্ন বিপিএলে দুজনেরই কপাল পুড়লো। বিপিএলে আর ‘আইকন’ হিসেবে থাকছেন না এই দুই ব্যাটসম্যান।

সাব্বির-সৌম্যর বাদ পড়ার বিপিএলে আইকন তালিকায় যুক্ত হল মোস্তাফিজুর রহমান এবং লিটন কুমার দাশের। আইকন হওয়ায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছাড়তে হল লিটন দাশকে। কারণ কুমিল্লার আইকনের হিসেবে আছেন তামিম ইকবাল। এক দলে দুইজন আইকন থাকার কোনো সুযোগ নেই।

এছাড়া মোস্তাফিজ আইকন হওয়ায় রাজশাহী কিংস ছাড়তে হল মুশফিকুর রহীমকে। আগেরবার রাজশাহীর ‘আইকন’ ছিলেন তিনি। তার সাথে খেলা মোস্তাফিজ এবার নতুন করে ‘আইকন’ হওয়ায় রাজশাহী শিবিরেও দুই ‘আইকন’ রাখার সুযোগ থাকছে না।

আগেই জানা, মাশরাফি বিন মর্তুজা রংপুর রাইডার্সের, সাকিব ঢাকা ডায়নামাইটসের ও মাহমুদউল্লাহ রিয়াদ খুলনা টাইটান্সের ‘আইকন’। সাথে তামিম ইকবাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং মোস্তাফিজ রাজশাহী কিংসের ‘আইকন’ থাকছেন। সেক্ষেত্রে মুশফিকুর রহীম এবং লিটন দাসকে হয় সিলেট সিক্সার্স, না হয় চট্টগ্রাম ভাইকিংসের ‘আইকন’ হতে হবে। তবে তাদের কাকে কোন দল বেছে নেবে, তা এখনও নিশ্চিত নয়।