বিপিএলে আশরাফুলকে দলে টানছে সিলেট সিক্সার্স

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৪:১৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

টিবিটি খেলাধুলাঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে এবারের আসরে নতুন বেশ কয়েকটি নিয়ম সংযোজন হচ্ছে। এই আসরে প্রথমবারের মতো যোগ হচ্ছে ডিআরএস, মাঠে থাকবেন একজন বিদেশী আম্পায়ারও। নতুন নিয়মগুলোর মধ্যে একটি হলো, যে কোন ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার ড্রাফটের আগে নতুন দু’জন ক্রিকেটারকে দলে নিতে পারবে।

আর সেই সুযোগটিই কাজে লাগাতে যাচ্ছে সিলেট সিক্সার্স। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় এবারের বিপিএলে মোহাম্মাদ আশরাফুলকে দলে টানছে পাহাড়ি এলাকার দলটি। সিলেট সিক্সার্সের ঘনিষ্ঠ সূত্রে বিষয়টি জানা গেছে।

জাতীয় দলে ফেরার জন্য আশরাফুল নিজেকে প্রস্তুুত করছেন। প্রতিদিনই ফিটনেস নিয়ে কাজ করছেন, অনুশীলনও করছেন নিয়মিত। আশরাফুল চান বিপিএলে ভাল পারফর্ম করে শিগগিরই জাতীয় দলে ফিরতে। তবে ভক্তদের আগ্রহ হলো আশরাফুল কোন দলের হয়ে খেলবেন বিপিএল?

এই প্রশ্নের উত্তরে সব ক’টি ফ্র্যাঞ্চাইজির নাম থাকলেও সিলেট সিক্সার্স এগিয়ে আছে। সিক্সার্স ম্যানেজমেন্ট যে মানের দল গঠন করে থাকে, তাতে করে আশরাফুল খেলতে পারেন দলটিতে, এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে গুঞ্জন সত্যিও হতে পারে। কারণ সিলেট সিক্সার্সের সিইও ইয়াসির ওয়াবেদের সাথে ক্রিকেটার আশরাফুলের বেশ ঘনিষ্ঠতা রয়েছে। দু’জনের সম্পর্কটাও বেশ ভাল। সিলেট সিক্সার্সের দরজা তাই আশরাফুলের জন্য খোলা বলে মনে করছেন তার সমর্থকেরা।

তাছাড়া গত ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে আশরাফুল রানে ফেরার ইঙ্গিত দিয়েছেন। ভালো ইনিংসও খেলেছেন। তাই সব বিবেচনায় সিলেট সিক্সার্সে তিনি খেলতে পারেন। সিক্সার্সের ম্যানেজমেন্টও আশরাফুলকে দলে নেওয়ায় আগ্রহী বলে জানা গেছে।

এদিকে, মোহাম্মদ আশরাফুলেরও পছন্দের শীর্ষে আছে সিলেট সিক্সার্স। দলটির উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে সু-সম্পর্ক থাকায় আশরাফুল সিলেট সিক্সার্সে নাম লেখাতে পারেন শিগগিরই। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা বার্তাও হচ্ছে বলে সূত্র জানিয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বিপিএলে তাই আশরাফুলকে দেখা যাবে সিক্সার্সের জার্সিতে।

তবে বিষয়টি নিয়ে এখনই কোন মন্তব্য করতে চাননি সিক্সার্সের কর্মকর্তারা। সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম বিষয়টি নিয়ে বলেন, দলে কারা থাকবেন তা নিশ্চিত নয়। দু’জন নতুন খেলোয়াড় প্লেয়ার ড্রাফটের বাইরে নেওয়ার সুযোগ আছে।