বিবাহ বিচ্ছেদ হলো কঙ্কনা সেন শর্মা ও রণবীরের

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০ | আপডেট: ২:১০:অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

২০১৫ সাল থেকে আইনি সেপারেশনে থাকার পর পাকাপাকি ভাবে বিবাহবিচ্ছেদ হয়ে গেল কঙ্কনা সেনশর্মা ও রণবীর সোরের ৷

কঙ্কনা ও রণবীরের বিবাহবিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর আইনজীবী অমরুতা সাথে পাঠক। তিনি জানান, নিজেদের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার মধ্যে দিয়ে আইনতভাবে আলাদা হয়েছেন কঙ্কনা-রণবীর।

২০১০ সালে রণবীর শোরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী, পরিচালক কঙ্কনা সেন শর্মা। সেই অনুষ্ঠানে কঙ্কনা ও রণবীরের বাড়ির লোকজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই উপস্থিত ছিলেন। ২০১৩ সালে থেকে তাঁদের ব্যক্তিগত জীবনে সমস্যার কথা প্রকাশ্যে এসেছিল। যদিও বিভিন্ন ওঠাপড়া, সমস্যার মধ্যেও তাঁরা বিয়েটা চালিয়ে নিয়ে যাচ্ছিলেন।

তবে ২০১৫ সালে তাঁরা একে অপরের থেকে আলাদা থাকা শুরু করেন। তারপরেও বিয়ে টিকিয়ে রাখতে এই দম্পতি কাউন্সিলিং করান বলে জানা যায়। অবশেষে এবছর ফেব্রুয়ারি মাসে তাঁরা আইনত বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন দম্পতি। বর্তমানে তাঁদের আইনত বিবাহ-বিচ্ছেদ সম্পন্ন হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত কঙ্গনা ও রণবীর শোরে একটি পুত্র সন্তানও রয়েছে, নাম হারু।

ট্রাফিক সিগনাল’, ‘আজা নাচলে’, ‘গৌর হরি দস্তান- দ্য ফ্রিডম ফাইল’ সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। অন্যদিকে সাম্প্রতিক কালে ইরফান খান, রাধিকা মদনের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’, কুণাল খেমুর সঙ্গে ‘লুটকেস’-এ দেখা গিয়েছে রণবীর শোরেকে। অন্যদিকে কঙ্কনা সেন শর্মাকে দেখা যাবে ‘ডলি কিটি অউর ও চমকতে সিতারে’ ছবিতে।