বিমান ছিনতাই: জিজ্ঞাসাবাদে যা জানালেন নায়িকা শিমলা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৬:২৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সামসুন নাহার শিমলা দেশে অবস্থান করছেন। বিমান ছিনতাই চেষ্টার এক মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দেড়টা পর্যন্ত সাড়ে ৩ ঘণ্টা চট্টগ্রামের দামপাড়ায় কাউন্টার টেরোরিজম অফিসে এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের শিমলা বলেন, পলাশ কেন বিমান ছিনতাইয়ের চেষ্টা করতে গেছেন- তা আমি বলতে পারব না। আমাদের ডিভোর্স হয়ে গিয়েছিল। বিয়ের পর মনে হয়েছিল ওর মানসিক সমস্যা আছে। তাই তিক্ত হয়ে ওকে ডিভোর্স দিই।

গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং-৭৩৭ উড়োজাহাজ মাঝ আকাশে ছিনতাইয়ের কবলে পড়ে।

প্রায় দুই ঘণ্টা পর চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে কমান্ডো অভিযানে নিহত হন এক যুবক। প্রথমে তার পরিচয় নিয়ে নানা বিভ্রান্তি তৈরি হলেও পরে আঙুলের ছাপ মিলিয়ে জানা যায় ওই যুবক নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দুধঘাটা এলাকার পিয়ার জাহান সরদারের ছেলে পলাশ আহমেদ।

ঘটনার দিন বিভিন্ন সূত্র ও অভিযান পরিচালনাকারীরা জানিয়েছিলেন, ‘পিস্তলধারী’ যুবক (পলাশ) তার স্ত্রীর বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। এর পরই সংবাদমাধ্যমসহ স্যোশাল মিডিয়ায় চিত্রনায়িকা শিমলার নাম উঠে আসে।

পলাশের দ্বিতীয় স্ত্রী ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়িকা শিমলা। ওই সময় সিনেমার শুটিংয়ে ভারতে অবস্থান করছিলেন তিনি।

এদিকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ শেষে তদন্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া সাংবাদিকদের বলেন, গত ২৫ আগস্ট শিমলা দেশে ফিরলে তার সঙ্গে যোগাযোগ করা হয়। তদন্তের অংশহিসেবে আজ (বৃহস্পতিবার) বিভিন্ন বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।