বিয়ের আগেই হবু পুত্রবধূকে ৪৫০ কোটি টাকার বাংলো উপহার!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮ | আপডেট: ৩:৩৯:অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮
সংগৃহীত

ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ে হচ্ছে আরেক শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সাথে। আগামী ১২ ডিসেম্বর তারা গাঁটছড়া বাঁধবেন।

দুই পরিবারের আত্মীয়, ঘনিষ্ঠজন এবং বন্ধুদের নিয়ে বিয়েতে চলছে এলাহি আয়োজন। অতিথিদের জন্য ভাড়া করা হয়েছে ২০০ গাড়ি। বুকিং দেয়া হয়েছে শহরের সব পাঁচতারকা হোটেলে।

বিয়ের আগেই এক বিরাট উপহার পেয়েছেন ঈশা। অজয় পিরামল তার হবু পুত্রবধূকে ৪৫০ কোটি টাকার বাংলো উপহার দিয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে।

মুম্বাইয়ের ওড়লিতে সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে বাংলোটি। ২০১২ সালে হিন্দুস্থান ইউনিলিভারের ৫০ হাজার স্কয়ার ফিটের ওই বাংলো কিনে নিয়েছিলেন অজয় পিরামল।

আগামী ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠবেন প্রি-ওয়েডিং অনুষ্ঠানে। শনিবার থেকে শুরু হবে সেলিব্রেশন। উদয়পুরে এখন তার প্রস্তুতি চলছে।

অতিথিদের জন্য মুকেশ আম্বানি ভাড়া করেছেন ২০০ বিমান। সেগুলো নামবে উদয়পুর বিমানবন্দরে। আর বিমানবন্দর থেকে অতিথিদের আয়োজনস্থলে নেয়ার জন্য ভাড়া করা হয়েছে এক হাজার গাড়ি। শহরের সব পাঁচতারকা হোটেল বুকিং দিয়ে রাখা হয়েছে।

প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ফটোগ্রাফির জন্য ভাড়া করা হয়েছে ৮০ জন আলোকচিত্রীকে। প্রি-ওয়েডিং অনুষ্ঠানের অতিথিদের জন্যই ৩০ থেকে ৫০টি অতিরিক্ত বিমান ওঠানামা করবে উদয়পুর বিমানবন্দর থেকে।