বিয়ের আগেই হানিমুন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:১৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮ | আপডেট: ৯:১৮:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

গত আগস্টে পারিবারিকভাবে বাগদান ও ধর্মীয় রীতিতে আশীর্বাদ হল নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতার সঙ্গে প্রকাশ্যে রোমান্স করায় আর কোনো বাধা থাকছে না বলিউড নায়িকার।

বাগদানের পর আলাদা থাকার কথা থাকলেও একসঙ্গেই ঘুরছেন দু’জনে। ইতালিতে নিকের এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার পর এবার তারা গেলেন ‘হানিমুনে’। মেক্সিকোর মনোরম পরিবেশে ‘হানিমুন’ করছেন হবু দম্পতি।

অনেকে এই খবরটি শুনে বলছেন, এটি বিয়ের আগের হানিমুন নিক ও প্রিয়াঙ্কার। মেক্সিকোতে পৌঁছুতেই সাংবাদিকদের ক্যামেরাবন্দি হলেন তারা। সাদা টি শার্ট আর ব্ল্যাক প্যান্টে ক্যাজুয়াল লুকে দেখা গেল নিককে, প্রিয়াঙ্কা পরেছিলেন নীল রঙের ফ্লোরাল পোশাক, হাতে ছিল পানীয়র গ্লাস।

এরপরেই তাদেরকে আবার হোটেলের বাইরে দেখা যায়। মেক্সিকোর একটি মাঠ থেকে মজার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেখানে দেখা যায়, গাড়ির জানালা দিয়ে হবু দম্পতিকে যেন ‘হাই’ বলছে মেক্সিকান গরু।

শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন নিক-প্রিয়াঙ্কা। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। এদিকে বহুদিন বলিউড থেকে বিরতিতে থাকার পর আবারও হিন্দি সিনেমায় ব্যস্ত হতে চলেছেন প্রিয়াঙ্কা।

ফারহান আখতারের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার শুটিং করছেন নায়িকা। সোনালি বসু পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জায়রা ওয়াসিম। সিনেমাটি মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি।