বিয়ের পরদিন রাতে শ্বশুরবাড়ি থেকে ‘নিখোঁজ বর’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯ | আপডেট: ৭:৩৬:অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

ঈদুল আজহার পরদিন ১৩ আগস্ট আনুষ্ঠানিকভাবে আল-আমিনের (২৮) সঙ্গে বিয়ে হয় মানশরীফ খানের মেয়ে মাহাদিয়ার (১৮)। এরপর বিয়ের পরদিন বুধবার (১৪ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হন বর আল-আমিন। এমন ঘটনা ঘটেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে।

নিখোঁজ আল-আমিন উপজেলার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সিকান্দি এলাকার মৃত আলী আহম্মেদ খানের ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস শ্রমিক। আর কনে মাহাদিয়া উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুরিরচর গ্রামের মানশরীফ খানের মেয়ে।

নিখোঁজ আল-আমিনের পরিবার জানায়, স্থানীয় রীতি অনুযায়ী বিয়ের পরদিন বুধবার স্বজনদের নিয়ে মাহাদিয়াদের বাড়িতে বেড়াতে যায় আল-আমিন। ওই দিন রাতের কোনো এক সময় শ্বশুরবাড়ি থেকে আল-আমিন নিখোঁজ হন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আল-আমিনের চাচা সোবহান খান সখিপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তবে এ ঘটনা ৪ দিন অতিবাহিত হলেও আল-আমিনের এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানায় তার পরিবার।

এ বিষয়ে নববধূ মাহাদিয়া আক্তার জানান, আমি ও আমার স্বামী ওই দিন একই ঘরে ঘুমিয়েছিলাম। পরে রাতে কোনো এক সময় সে ঘর থেকে বেরিয়ে গেছে আমি জানি না। আর কোনো ছেলের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই, কখনো হয়নি।

সখিপুর থানার ওসি মো. এনামুল হক জানান, আল-আমিনকে উদ্ধার করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।