বিয়ের সাজে সালমান-জেসিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯ | আপডেট: ৩:২৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

বিতর্কের মুখেই অনকেগুলো দিন কাটিয়েছেন দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। মাঝে তাদের সম্পর্কের অবনতি হয়। সে বিষয় নিয়ে অনেক ঝড় বয়ে গেছে। অনেক দিন আলোচনায় ছিল না এই জুটি। বিরতি কাটিয়ে এবার একেবারে বিয়ের সাজেই হাজির হলেন।

গত বছরের শুরুতেও এক সাদা কালো ছবিতে বিয়ের সাজে দেখা গিয়েছিলে তাদের। সেই ছবি দেখে অনেকেই ভেবেছিলেন সালমান-জেসিয়ার প্রেম বিয়েতে গড়িয়েছে! পরে অবশ্য জানা যায় ওই ছবিটি ছিল ‘ছবির প্রতিচ্ছবি’ নামের একটি টেলিছবির।

এবার আর সাদা-কালো নয় বিয়ের সালমান মুক্তাদিরের সঙ্গে বিয়ের রঙিন ছবিতে দেখা যাচ্ছে জেসিয়াকে। আর ছবিটি নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জেসিয়া। ছবিটি দেখে যে কেউ ভাবতেই পারেন এবার বুঝি সব কষ্ট ভুলে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি।

তবে জানা যায়, লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুটে অংশ নিয়েছেন তারা। ফটোশুটের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তারা দুজনেই।

এই বিষয়ে জেসিয়া ইসলাম বলেছেন, কয়েকটি আগে এই আমরা এই ফটোশুটে অংশ নিয়েছি। বেশি কিছু ভাবার কারণ নেই। একটি বিউটি পার্লারের জন্য আমাদের এই সাজ।’

জেসিয়া ওই ছবির নিচেই কমেন্ট বক্সে বলেন, ‘এই ফটোশুট করার পরে আমি বেশ ভয়ে ছিলাম। ভাবছিলাম কে কী বলবে! কারণ আমার সঙ্গে এই ছবির মানুষটি ভীষণ আশ্চর্যজনক। অনেকেই জানেন তার সঙ্গে আমার একটা অতীত ছিল। আমি অনেকবার আত্মহত্যা করার কথা ভেবেছি। কিন্তু সে আমাকে শিখিয়েছে সবাই টেনে নিচে নামানোর চেষ্টা করলেও কীভাবে বেঁচে থাকতে হয়। হ্যাঁ যদিও আমরা এক সঙ্গে থাকতে পারিনি। আমি মনে করি যা হয় ভালোর জন্য হয়।’

সঙ্গত, সালমান মুক্তাদির একজন ইউটিউবার এবং অভিনেতা। দেশের প্রথম ইউটিউবার হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার। অন্যদিকে জেসিয়া ইসলাম গেল ২০১৭ এর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী।