‘বিয়ের সাত বছর পেরিয়ে গেছে, এখনও উম্মা উম্মা দেয়!’ (ভিডিও)

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৯ | আপডেট: ৬:১৩:অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৯

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাংলাদেশের একমাত্র প্রতিনিধি টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। এবার সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন তিনি। সাকিব আল হাসান ফিট বা অন্য কোনো সমস্যা নেই কিন্তু সাইডবেঞ্চে বসে আছেন, বাংলাদেশ ক্রিকেটে এ দৃশ্য বিরল হলেও বিদেশি লিগে সেটি মোটেও অপরিচিত নয়।

আইপিএলে খেলতে গিয়ে সাকিব কতই তো একাদশের বাইরে থেকেছেন। কিন্তু এবার বাঁহাতি অলরাউন্ডারের বসে থাকা যেন বাংলাদেশের দর্শকদের চোখে বড্ড লাগছে। তবে সে দেশের বিভিন্ন টিভি চ্যানেল ও ক্রীড়া বিষয়ক অনুষ্ঠানে নিয়মিত অংশ নিচ্ছেন তিনি।

এইতো কয়েক আগেও এক অনুষ্ঠানে উপস্থাপক হাজার চেষ্টা করেও সাকিব আল হাসানকে হিন্দি বলাতে ব্যর্থ হন যার ফলে সাকিবকে সবাই বাহবা দিয়েছেন।

এবার বিশ্বসেরা এই অলরাউন্ডার অংশ নিলেন রেড এফএমের জনপ্রিয় আরজে নন্দ কিশোর বৈরাগির একটি অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে আরজে নন্দকে হিন্দি-বাংলা, অনেক সময় ইংরেজিতেও কথা বলতে দেখা গেছে। তবে সাকিব সব উত্তর দিয়েছেন ইংরেজিতে বা বাংলাতে।

অনুষ্ঠানে দেখা যায় আরজের দুষ্টুমিতে হাসিতে ভেঙে পড়েন সাকিব। গত ২০১৮ আইপিএল চলকালে তার সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সাকিব।

অনুষ্ঠানের শুরুতেই আরজে সাকিবের কাছে জানতে চান চিয়ারলিডাররা কি লিড করে থাকে? প্রশ্নটা ইংরেজি-হিন্দি মিশিয়ে জিজ্ঞেস করেছিলেন নন্দ। পরে অবশ্য বাংলাতেও জানতে চান তিনি, বুঝতে পেরেছেন কি না সাকিব। এর উত্তরে তিনি বলেন,‘এটা খুবই কঠিন প্রশ্ন। তবে উত্তর তো দিতেই হবে।’

সাকিবের মুখে এ কথা শুনে নন্দ কিশোর বলেন,‘অবশ্যই উত্তর দিতে হবে। কেননা, অনেক মানুষ আপনাকে দেখছে। অনেক মানুষ আপনাকে ভালোবাসে, তারা আপনাকে উম্মা উম্মা (চুমু) দেয়।’

এ কথা শোনার পর হেসে ফেলেন সাকিব। তিনি বলে ওঠেন, ‘বিয়ের সাত বছর পেরিয়ে গেছে, এখনও উম্মা উম্মা দেয়!’

চিয়ারলিডার নিয়ে করা প্রশ্নে সাকিব বলেন, ‘চিয়ারলিডাররা লিডারদের অর্থাৎ মাঠে খেলা ১১ জনকেই চিয়ার করে থাকে।’ সাকিবের মুখে এমন উত্তর শুনে নন্দ কিশোর সাকিবকে বুদ্ধিজীবী বলে আখ্যা দেন। কেননা, সাকিব দলের সব খেলোয়াড়কে লিডার বলেছেন!

ভিডিও: