বিয়ের সেঞ্চুরি করবো : সিমলা

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৯ | আপডেট: ৩:৩৫:অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৯
চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী সিমলা। ফাইল ছবি

চলচ্চিত্রে পা রেখেই পর্দা কাঁপিয়েছিলেন ‘ম্যাডামফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। বর্তমানে বাংলা চলচ্চিত্রে তাকে না পাওয়া গেলেও সর্বশেষ তিনি আলোচনায় আসেন গেল ফেব্রুয়ারিতে। তার প্রাক্তন স্বামী পলাশ আহমেদ দুবাইগামী একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টা করেন। তখনই দেশব্যাপী উঠে আসে সিমলার নাম।

বর্তমানে মুম্বাইয়ে থাকেন সিমলা। মাঝেমধ্যে দেশে আসেন, তাও অতিথি হিসেবে! সম্প্রতি দেশে এসেছেন তিনি। ক’দিন আগে একটি টেলিভিশন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিমলা। এ সময় উপস্থাপক সিমলার ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। সঞ্চালক জানতে চান—আপনি কয়টা বিয়ে করেছেন? জবাবে সিমলা বলেন, ‘মোটামুটি ৩০-৩৫টি!’

পর মুহূর্তে সঞ্চালক বলেন, আপনি দুষ্টুমি করে বলছেন। কিন্তু ভবিষ্যতে দুষ্টুমি করে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, ‘হান্ড্রেড, সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করব।’

২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় সিমলার। ২০১৮ সালের ৩ মার্চ পলাশ আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিমলা। একই বছরের ৬ নভেম্বর পলাশকে ডিভোর্স দেন এই অভিনেত্রী।

গত বছরের শুরুর দিকে দেশ ছেড়ে ভারতে থিতু হওয়ার চেষ্টা করেন সিমলা। শুরুর দিকে কয়েকমাস কলকাতায় কাটিয়ে বর্তমানে মুম্বাইয়ের একটি ভাড়া ফ্ল্যাটে বাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে আসেন এই অভিনেত্রী। সেখানে অভিনেতা গোবিন্দর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।