বিয়ের ১২ দিনের মধ্যেই স্বামী ছাড়লেন পামেলা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০ | আপডেট: ৫:৩২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী, মডেল ও প্রাণি অধিকারকর্মী পামেলা অ্যান্ডারসন গত ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মালিবুতে গোপনীয়তা বজায় রেখে হলিউডের নামী প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন।

কিন্তু মাত্র ১২ দিনেই ভেঙে গেলো তাদের সংসার! বিয়ের দুই সপ্তাহ পূর্ণ হওয়ার আগেই পঞ্চম বিয়ের ইতি টানলেন ‘বেওয়াচ’খ্যাত এই তারকা।

শনিবার (০১ ফেব্রুয়ারি) ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পামেলা ও জন দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তারা দু’জন এখন আর একসঙ্গে থাকছেন না।

এ প্রসঙ্গে পামেলা অ্যান্ডারসন বলেন, জনের সঙ্গে আমার বিয়ের বিষয়টি নিয়ে বেশ আবেগাপ্লুত হয়েছিলাম। আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। আমরা সময় নিচ্ছি এবং পরস্পরের কাছ থেকে কী চাইছি তা বোঝার চেষ্টা করছি। জীবন একটি ভ্রমণ এবং ভালোবাসা একটি পদ্ধতি। তবে আমরা সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।

জানা গেছে, পামেলা ও পিটার্স পরস্পরকে অনেক বছর ধরে চেনেন। কিন্তু এক ছাদের নিচে কখনো থাকেননি। এজন্য পিটার্সকে চিনতে তার ভুল হয়েছে। এখন তিনি বিচ্ছেন চাইছেন। পামেলা এখন কানাডার ব্রিটিশ কলম্বিয়ার লেডিস্মিথে তার পরিবারের কাছে ফিরে যাচ্ছেন।

গত ২০ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসের মালিবু শহরে অনেকটা গোপনেই পামেলা-পিটার্সের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। প্রায় ৩৫ বছর পরস্পরের সঙ্গে পরিচিত তারা। দুজনেরই এটি পঞ্চম বিয়ে ছিল।

এর আগে সংগীতশিল্পী টমি লি, র‌্যাপার কিড রক এবং পোকার খেলোয়াড় সলোমনকে (দুবার) বিয়ে করেছিলেন পামেলা অ্যান্ডারসন। অন্যদিকে হেনরিয়েটা জাম্পিটেলা, অভিনেত্রী-গায়িকা লেসলি অ্যান ওয়ারেন, প্রযোজক ক্রিস্টিন ফরসিথ পিটার্স এবং প্রযোজক মিনডি পিটার্সকে বিয়ে করেন জন পিটার্স।