বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা : নাসিরের স্ত্রী তামিমা

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১
সংবাদ সম্মেলনে ক্রিকেটার নাসির হোসেনের সাথে তার সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা মাম্মি। ছবি: সংগৃহীত

সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছি, বলে জানিয়েছেন তামিমা সুলতানা তাম্মি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে, বনানীতে এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন তিনি। এসময় ২০১৬ সালে রাকিবকে ডিভোর্স দিয়েছেন জানিয়ে তামিমা বলেন, ‘বিয়ে আর সন্তান থাকা ছাড়া বাকি সব অভিযোগ মিথ্যা।’

তামিমা বলেন, ‘মিস্টার রাকিব আমাদের নিয়ে যা বলেছেন সেসব কথা সব মিথ্যা। তার কথার মধ্যে সত্য হলো রাকিবের সাথে আমার বিয়ে হয়েছিলো এবং আমাদের একটি বাচ্চা আছে। উনি যেটা করছেন সেটা এখন সবারই জানা হয়ে গেছে। তিনি যেসব মিথ্যে কথা বলেছেন তার প্রমাণ আমার কাছে আছে।’

তামিমার কথায়, ‘আমার নামে ইতমধ্যেই অনেক ফেক ফেসবুক আইডি খোলা হয়েছে। সেগুলো থেকে আমাদের নামে অপপ্রচার চালানো হচ্ছে। আমি বলতে চাই, আমার যে ফেসবুক আইডি রয়েছে সেটা এখন ডিঅ্যাকটিভ করা আছে। পরবর্তীতে আমরা কিছু বলেলে তা নাসিরের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে জানাবো।’

তাছাড়া ‘আমার বাচ্চার সাথে আমার নিয়মিত কথা হচ্ছে। আমি তার খোঁজখবর নিচ্ছি।’ বলেও সংবাদ সম্মেলনে জানান তিনি।

এসময় ক্রিকেটার নাসির হোসেন বলেন, ধর্মীয় রীতিনীতি ও আইন মেনেই তামিমাকে বিয়ে করেছি। বিয়ে নিয়ে কেউ যেন মানহানিকর কোন কিছু না বলেন সেজন্য অনুরোধ করেন তিনি।

এর আগে, বুধবার ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে তামিমার আগের স্বামী ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে মামলা করেন। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। মামলায় নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করা হয়েছে। এছাড়া বাদী এজাহারে ব্যাভিচার, কোনো বিবাহিতা নারীকে অপরাধমূলক উদ্দেশ্যে প্রলুব্ধ করা বা অপহরণ করা বা আটক করা, স্বামী বা স্ত্রীর জীবদ্দশায় পুনরায় বিয়ে করা এবং মানহানির অপরাধের কথা উল্লেখ করেছেন।

রাকিবের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বলেন, মামলায় তামিমা সুলতানা তাম্মিকে এক নম্বর ও ক্রিকেটার নাসির হোসেনকে দুই নম্বর আসামি করা হয়েছে। দণ্ডবিধি ১৮৬০ এর ৪৯৪, ৪৯৭, ৪৯৮, ৫০০ এবং ৩৪ ধারায় এ মামলা করা হয়েছে।

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন নাসির। পরিকল্পনামাফিক জমকালো উদযাপনে বিয়েটাও করে ফেলেন তিনি। বিয়ের সপ্তাহ না গড়াতেই তামিমার আগের স্বামী রাকিব হাসান থানায় জিডি করেন।

রাকিবের অভিযোগ, তামিমার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। তাদের আট বছরের কন্যা সন্তান রয়েছে। এটি জেনেও নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। বিয়ের আগে তামিমা তাকে ডিভোর্স দেননি।