বিয়ে নিয়ে যা বললেন মেহজাবিন!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯ | আপডেট: ১:৩৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯
সংগৃহীত

নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে দেখা গেছে দুজনর মোনাজাতে অংশ নিচ্ছেন। এগুলো দেখে অনেকেই বলাবালি করছেন তারা বিয়ে সেরে ফেলেছেন।

কোনো কোনো গণমাধ্যমে এ নিয়ে মুখোরোচক সংবাদও করা হয়েছে। যেটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে এতদিন কিছুই বলেননি রাজিব কিংবা মেহজাবিন।এবার মেহজাবিন সেই ছবির রহস্য ও রাজিবের সঙ্গে কথিত প্রেম নিয়ে মুখ খুললেন।

মেহজাবিন চৌধুরী জানান, যেসব ছবি নিয়ে তার প্রেম ও বিয়ের খবর ছড়ানো হচ্ছে তাতে তার হাসিই পাচ্ছে। কারণ হাতে মেহেদি দেয়া যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘ভালো থেকো তুমিও’ নাটকের একটি দৃশ্যের ছবি।
Add Image
এই সুদর্শনী জানান, সবাই মোনাজাত ধরার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি তার বড় ভাইয়ের মেয়ে মেহভীনের জন্মদিনের। ভাতিজার প্রথম জন্মদিনে বাসায় মিলাদের আয়োজন করা হয়েছিল বলে জানান মেহজাবিন। সেই মিলাদে ঘনিষ্টজনদের দাওয়াত করা হয়েছিল।

বিয়ে নিয়ে মেহজাবিন বলেন, চার-পাঁচ বছরের আগে মনে হয় না এমন খবর দিতে পারবো। তবে বিয়ে সবাইকে জানিয়েই করবেন বলে জানান প্রতিশ্রুতিশীল এই অভিনেত্রী।