বিয়ে প্রশ্নে রেগে গেলেন দীপিকা (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:০৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮ | আপডেট: ৭:০৩:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এই মুহূর্তে সিনেমা ছাড়াও তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চিত। শোনা গেছে, দীপিকা তার প্রেমিক অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে নভেম্বর মাসেই সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন। যদিও দুই বলিউড তারকাই এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ।

সম্প্রতি এফআইসিসিআই লেডিস অর্গানাইজেশন এফএলও আয়োজিত ‌‘ফাইন্ডিং বিউটি ইন ইমপারফেকশন’ শীর্ষক আলোচনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপিকা। সেই সময় সাংবাদিকরা তার বিয়ে সংক্রান্ত প্রশ্ন জিজ্ঞাসা করলে দীপিকা খুবই বিরক্ত হন এবং যোগ্য উত্তর দেন।

ওই অনুষ্ঠানে একজন সাংবাদিক জিজ্ঞেস করেন কবে বিয়ে করতে চলেছেন দীপিকা। প্রশ্ন শোনা মাত্র অভিনেত্রী জানান, বিষয়টি তার একেবারেই ভালো লাগলো না। তিনি বলেন, আমি নিশ্চিতভাবেই এই প্রশ্নের কোনও উত্তর দেব না। এরকম একটি জায়গায় এই প্রশ্ন করা ভীষণই অসংবেদনশীল।

এই অনুষ্ঠানে দীপিকা ডিপ্রেশনের বিরুদ্ধে লড়াই করার জন্য সচেতনতা বাড়াতে বলেন। দীপিকা বিশ্বাস করেন যে, মহিলাদের মাঝে মাঝে নিজের কাজ ও দায়িত্ব থেকে ছুটি নেওয়া উচিৎ, কিন্তু ছুটি নিচ্ছেন বলে মনে যেন কোনও দোষী মনোভাব না জন্ম নেয়।

৩২ বছর বয়সী এই তারকা জানান যে, ‘নিখুঁত’ হওয়ার প্রচেষ্টায় মহিলারা নিজেদের সম্পর্কে চিন্তা করা বন্ধ করে দেন। দীপিকা বলেন, আমি মনে করি জীবনে বিভিন্ন রকম ভূমিকা পালন করতে করতে মহিলারা নিজেদের দোষী ভেবে নিতে থাকেন। তারা সব সময়ই ‘নিখুঁত’ হতে চেষ্টা করে। আমি মনে করি যে, নিজের জন্য সময় বের করা খুবই দরকার, সেটাও নিজেকে দোষী না ভেবে।

দীপিকা বলেন, মহিলারা সবসময় কারো না কারো জন্য কিছু না কিছু করার চেষ্টা করতে থাকেন। নিজের জন্য সময় বের করা খুবই স্বাভাবিক প্রয়োজন।

প্রায় চার বছর আগে এই অভিনেত্রী নিজের জীবনে ডিপ্রেশন ও তার থেকে বেরিয়ে আসার লড়াইয়ের কথা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন। তিনি জানান যে, মানুষ তাদের কথা, সমস্যা সকলের সাথে শেয়ার করা নিয়ে করার ব্যাপারে লজ্জা পাওয়া একেবারেই ঠিক না। তাদের কথা শুনে অন্য সমস্যা গ্রস্ত মানুষেরা অনুপ্রেরণা পেতে পারে।

View this post on Instagram

Attended this talk yesterday where @deepikapadukone along with her counsellor @counselloranna spoke about acknowledging, accepting and treating depression. She rightly said that it’s a clinical disorder and is treatable or can also be prevented. We need to collectively start working towards sensitising people about depression and anxiety disorders. Deepika’s foundation—The Live love laugh foundation is doing an amazing job at creating awareness and removing the stigma around depression. . . . It starts with stress and we all know what that is. It then advances to Anxiety and then Depression. The mental well being of a person is so important for overall health and fitness. Emotional eating disorders which stem from stress and anxiety are an integral cause of obesity which eventually leads to a number of metabolic disorders. And so it is imperative for us to understand, prevent or treat a mental illness. . . I urge you all to be sensitive towards people who are struggling with anxiety or depression. 1. Please don’t confuse sadness with depression. 2. Please don’t mock a person who is depressed and ask them to just ‘Be Happy.’ 3. Please don’t give up on someone even if he/she is not accepting of the condition and are not ‘yet’ ready to seek help. (This was Deepika’s answer to my question— how do I convince a person with depression to seek help if he/she is not ready to accept the condition) . . Let’s just be there for each other. . . #bfitlifestyle #livelovelaugh #ficci #ficciflo #depression #anxiety #stress #relief #helpeachother #mentalhealth #health #instahealth #disorder #healyourself #deepikapadukone #iammybrand #nutritionist #nutritionistindelhi #fitness #mentalfitness #happytohelp #youarenotalone @thelivelovelaughfoundation #emotionaleating #stresseating #obesity #seekhelp #therapy #counselling let’s remove the #stigma around depression

A post shared by Sahiba (@b.fit_lifestyle) on