বুকে বিঁধেছে রড, সেদিকে খেয়াল নেই মোবাইলে মগ্ন চালকের

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮ | আপডেট: ২:২৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

রাস্তায় হাঁটার সময় মোবাইলে মগ্ন থাকার ফলে অনেক রকমেরই অভিজ্ঞতা হয় বহুজনের। ট্রেন থেকে স্টেশন ভুল করে অন্য স্টেশনে নেমে পড়া, নাওয়া খাওয়া ভুলে দিন পার করে ফেলেনও অনেকে।

কিন্তু, ভাবুন তো যদি মোবাইলে বুঁদ হয়ে থাকার সময় আপনার বুকে লোহার রড ঢুকে যায়? তারপর কী করবেন আপনি? ভাবতেই পারা যায় না।

অথচ চীনে মোবাইলে মগ্ন থাকতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়ে বুকে ধাতব রড ঢুকিয়ে ফেলেছেন এক ব্যক্তি। তার পরেও ওই অবস্থাতেও মোবাইলেই মুখ গুঁজে রইলেন তিনি।

ঘটনাটি ঘটেছে চীনের লায়োনিং প্রদেশের লিয়াওয়াং শহরে। যতক্ষণ না উদ্ধারকারীরা এসে ওই ভদ্রলোককে গাড়ি থেকে বের করে ততক্ষণ বুকে রড বিঁধে থাকা অবস্থাতেই মোবাইল ঘাঁটছিলেন তিনি।

সাংঘা ইস্ট বলছে, ওই গাড়ির চালকের অসাবধানতা বশত গাড়িটি গার্ডরেলে ধাক্কা মারে। তার পরেই চার মিটার দীর্ঘ ধাতব রডটি তার বুকের বাম দিক দিয়ে সোজা শরীরে ঢুকে যায়।

আশ্চর্যজনকভাবে এই ভয়াবহ ঘটনার পরেও শান্তই ছিলেন ওই ব্যক্তি। ১৩ ফুট দীর্ঘ ধাতব রডটি তার বুকের ভেতরে ঢুকে গেলেও কোনো চিৎকার করেননি তিনি। কারণ তখনো তার মনোযোগ ছিল নিজের ফোনের দিকেই।

এই ঘটনার একটি ভিডিও চীনে ব্যাপকভাবে ভাইরাল হয়ে গেছে। মিয়াওপাইতে (একটি ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট) ছয়শ চার মিলিয়ন দর্শক দেখেছেন এই ভিডিও। সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছে ভিডিওটি।