বুড়িচংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস চালক নিহত

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৫:২৭:অপরাহ্ণ, জুন ৬, ২০২০
ফাইল ছবি

শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ককের কুমিল­াগামী পায়রা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি বালুবাহী ট্রাকের পিছনে সজোরে ধাক্কা লেগে বাসের চালক লিটন মিয়া(৪০) নিহত হয় এবং বাসের হেলপার যাত্রীসহ ১৪-১৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে এবং কুমিল­ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় কুমিল­া পায়রা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার বাজারে নিয়ন্ত্রন হারিয়ে একটি বালু বুঝাই ট্রাকে পিছনে সজোরে ধাক্কা দেয়। এ সময় কুমিল­াগামী পায়রা সার্ভিসের চালক, হেলপার অন্য স্টাফ সহ গাড়ির ১৪-১৫ জন যাত্রী গুরুতর আহত হয়। যাত্রীদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে যাত্রীদের উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে এবং কুমিল­ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এর মধ্যে গাড়ির চালক লিটন মিয়া (৪০) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়। অপর দিকে আহতরা হলো দাউদ কান্দির ধনু মিয়া, ব্রাঞ্চারামপুরের খোরশেদ আলম, মুরাদনগরের মরিয়ম বেগম, চান্দিমা বদরপুর গ্রামের খাদিজা আক্তার, কুমিল­া শাসনগাছার মোঃ ইউনুস মিয়া, দেবিদ্ধারের মোঃ জামাল হোসেন প্রমুখ।

এব্যপারে কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ সাফায়েত হোসেন বলেন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত দুটো গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় বাসের চালক লিটন মিয়া মারা গেছে। এ ব্যপারে থানায় মামলা করা হয়েছে।