বুড়িচংয়ে ২হাজার পিস ইয়াবা সহ স্বামী-স্ত্রী আটক

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯ | আপডেট: ৬:৩৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯
ছবি: টিবিটি

কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশ সোমবার দিবাগত রাতে মহাসড়কের দেবপুর এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দিল মোহাম্মদ ও তার স্ত্রী ফাতেমা বেগম’কে আটক করেছে।

মঙ্গলবার বিকালে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস এ কথা নিশ্চিত করেছেন।

বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আবু ইউসুফ ফরিউজ্জামান জানান, মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে সোমবার রাতে দেবপুর পুলিশ ফাঁড়ীর এস.আই মোহাম্মদ শাহীন কাদির সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়েকের বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের দেবপুর এলাকায় রাস্তায় চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন গাড়ীতে তল্লাসী চালায়।

রাত ৩ টার কিছু পরে ভৈরবগামী ইউরোসিটি পরিবহনের যাত্রীবাহী একটি বাস (চট্টমেট্টো-ব ১১-১১৬০) থামিয়ে যাত্রীদের তল্লাসী কালে দুই যাত্রীর কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পুলিশ এসময় দু’জনকে আটক করে। আটককৃতরা উভয়ে স্বামী-স্ত্রী বলে তারা জানায়।

আটককৃতরা হলো চট্টগ্রাম জেলাধীন রাঙ্গুনিয়া থানার ঠান্ডা বাড়ী গ্রামের আলী আহাম্মদের ছেলে দিল মোহাম্মদ (৫৮) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৫০)। পুলিশ আটকৃতদের বিরুদ্ধে মঙ্গলবার বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামালা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।