বৃদ্ধ বাবাকে পিটিয়ে ঘাড়ধাক্কা দিয়ে বের করে দিল দুই ছেলে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯ | আপডেট: ১০:৩২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯
ছবিঃ সংগৃহিত

সম্প্রতি ভারতের নদিয়ার শান্তিপুরের ফুলিয়া এলাকায় সম্পত্তি লিখে না দেয়ায় বাবাকে বেধড়ক মারধর করে ঘাড়ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছেন দুই ছেলে। আপাতত এক বন্ধুর বাড়িতে ঠাঁই হয়েছে ওই বৃদ্ধের। ৬৫ বছর বয়সী খোকন চন্দ্র পেশায় তাঁতশিল্পী।

স্থানীয় সূত্রে জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হওয়ায় ওই বৃদ্ধের চিকিৎসার জন্য অর্থের দরকার। চিকিৎসার জন্য ছেলেদের কাছ থেকে অর্থ সাহায্য না পেয়ে অর্থের প্রয়োজনে বাড়ি বিক্রি করতে চাইলে খোকনচন্দ্র দাসের সঙ্গে বিবাদ বাধে তার দুই ছেলের।

বাড়ি নিজেদের নামে লিখে দেয়ার জন্য খোকন বাবুর ওপর চাপ সৃষ্টি করতে থাকে দুই ছেলে। ছেলেদের সেই দাবি না মানায় খোকনবাবুকে মানসিক ও শারীরিক নির্যাতন করেন তার দুই ছেলে। শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে প্রশাসনের দ্বারস্থ হন ওই বৃদ্ধ।

তবে পুলিশ তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় অত্যাচার ক্রামগত বাড়তে থাকে। গত রোববার আবার ছেলেদের অত্যাচারের কথা শান্তিপুর থানায় জানালে পুলিশ খোকনবাবুর বাড়ি যায়।

মঙ্গলবার পুলিশ তার বাড়িতে যাওয়ার পর ছেলেরা আবার তাকে মারধর করে ঘাড়ধাক্কা দিয়ে ঘর থেকে বের করে দিলে চিকিৎসার জন্য হাসপাতালে যান ওই বৃদ্ধ। এরপর স্থান নিয়েছেন এক বন্ধুর বাসায়। বুধবার আবারও পুলিশে অভিযোগ জানিয়েছেন ওই বৃদ্ধ।