বৃষ্টির জন্য হাজারো মুসুল্লীর নামাজ আদায় ও বিশেষ দোয়া প্রার্থনা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮ | আপডেট: ৪:১৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

টিবিটি দেশজুড়েঃ বর্ষার ভরা মৌসুমেও বৃষ্টির দেখা নেই। তাই এ অঞ্চলের প্রধান ফসল রোপা আমন ধান চরম দুচিন্তায় পড়েছে উপজেলার হাজারো কৃষক। তাই এই ভরা বর্ষা মৌসুমেও এ উপজেলায় বৃষ্টিপাত না থাকায় বৃষ্টির জন্য কুড়িগ্রামের ফুলবাড়ীতে হাজারো মুসুল্লীর নফল নামাজ আদায় ও বিশেষে দোয়া প্রার্থনা করেছেন ।

আজ রবিবার সকাল ১০ টায় উপজেলার সদ্য বিলুপ্ত দাসিয়ারছড়ার কালিরহাট বাজার সংলগ্ন দাসিয়ারছড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য হাজারো মুসুল্লী মহান আল্লাহের কাছে নফল নামাজ আদায় ও বিশেষ মোনাজাত করেন।

ছিটমহলের সাবেক নেতা গোলাম মোস্তফা, আলতাফ হোসেন, নুর আলম, জাকির হোসন ও মোফাজ্জল হোসেনসহ অনেকের নেতৃত্বে সদ্য বিলুপ্ত ছিটমহলবাসীসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় দুই থেকে তিন হাজার মুসুল্লী এ নফল নামাজ ও বিশেষ দোয়া প্রার্থনা অংশ নিয়েছেন।

নাখারগঞ্জ মাদ্রাসার অধ্যক্ষ মুক্তি মাওলানা মোহাম্মদ সামচুউদ্দিন কাছমি সাহেব নফল নামাজ পরিচালনা করেন এবং নাখারগঞ্জ নুরানী ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মোহাম্মদ আব্দুল কাদের বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

এ প্রসঙ্গে ছিটমহল আন্দোলন নেতা গোলাম মোস্তফা জানান, বর্ষা ভরা মৌসুমেও বৃষ্টির দেখা নেই। বিগত কয়েক মাস ধরে এ খরার কবলে পড়ে কৃষকরা। তাই হাজার কৃষক বৃষ্টির জন্য মহান আল্লাহ’র কাছে নফল নামাজ আদায় ও বিশেষ দোয়া প্রার্থনা করি।