বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা!

মানিক ভূঁইয়া মানিক ভূঁইয়া

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০ | আপডেট: ৯:৫৫:অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই বাড়ির লোকজন এক সিএনজি চালককে পিটিয়ে হত্যা করেছে। নিহত জয়দেব পোদ্দার (৪৫), মিরাওয়ারিশপুর ইউনিয়নের খাল পাড়ের স্বপন পোদ্দার’র ছেলে, সে পেশায় একজন সিএনজি চালক ছিল।

শুক্রবার (৩ জুলাই) ৫টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কেন্দুরবাগ গ্রামের খাল পাড়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই সিএনজি চালককে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে বলছে, কিছু দিন আগে ইউনিয়ন পরিষদের অধীনে মাটি কাটার কাজ দেওয়ার কথা বলে সিএনজি চালক জয়দেব’র স্ত্রীয়ের ভোটার আইডি কার্ড নেয় একই বাড়ির যুবরাজের মা মরু রাণী। কিন্তু এ কার্ড এবং কাজ নিয়ে অনেক তালবাহানা করে যুবরাজ ও তার পরিবার। পরে জয়দেবের স্ত্রী’র আইডি কার্ড দিয়ে অন্য একজনকে মাটি কাটার কাজ দেয় মরু রাণীর ছেলে যুবরাজ।

এ নিয়ে শুক্রবার দু’পরিবারের মাঝে বাকবিতন্ডার এক পর্যায়ে যুবরাজ ও তার মা-বাবা জয়দেবকে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুণ আর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের পরিবার ৩জনকে আসামী করে মামলা দায়ের করেছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে তৎপরতা চালাচ্ছে।