বেশ ক’জন নায়কের বিপরীতে পপি!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮ | আপডেট: ১১:০১:অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

টিবিটি বিনোদনঃচিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী আসছে ডিসেম্বরে শুরু করছেন নতুন ছবির শুটিং। ‘কাটপিছ’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন বুলবুল বিশ্বাস। কিছুদিন আগে পপির জন্মদিনে ফেসবুকে ছবিটির পোস্টার প্রকাশ করা হয়। পোস্টার প্রকাশের পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন তিনি।

কবে থেকে শুরু হবে ছবির কাজ জানতে চাইলে পপি বলেন, বর্তমানে সাদেক সিদ্দিকী ভাইয়ের পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ করছি। ছবিতে আমিন খান আমার নায়ক। এ ছবির গানের শুটিং হলেই কাজ শেষ হবে।

এরপর ডিসেম্বরে ‘কাটপিছ’-এর কাজ শুরু করবো। এই ছবিতে নয়া লুকে হাজির হবো। একজন নায়িকার ব্যক্তিজীবন, চলচ্চিত্রজীবন, প্রেম-ভালোবাসা, আশেপাশের মানুষদের ভূমিকা এই ছবির কাহিনীতে থাকবে। আর কাটপিছের সময় আমাদের চলচ্চিত্রে কারা কারা যুক্ত ছিলেন, কারা ভুক্তভোগী সবই তুলে ধরা হবে এতে।

এই সিনেমায় নায়িকার চরিত্রে অভিনয় করবো। পপি অভিনীত এ ছবিতে তার বিপরীতে বেশ ক’জন নায়ককে দেখা যাবে।

পপি এর আগে ‘মেঘের কোলে রোদ’ ছবিতে একজন এইডস রোগীর চরিত্রে অভিনয় করে দর্শকদের আকৃষ্ট করেছেন। তাছাড়া ‘গঙ্গাযাত্রা’ ছবিতে তার চরিত্রে কোনো গ্ল্যামার ছিল না। একজন ডোমের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এসব ছবির বাইরে ‘ডাকু রানী’ ও ‘গার্মেন্টস কন্যা’ আলাদা একটা ইমেজ তৈরি করে দিয়েছে তার। তাই নতুন এই ছবিটি দিয়ে নিজের ফিল্মি ক্যারিয়ারকে আরো চাঙা করতে চান পপি।