বোরখা পরে দর্শকদের সঙ্গে বুবলী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ৪:২৪:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

টিবিটি বিনোদনঃঈদে ব্যস্ততা থাকায় সিনেমা হলে যাওয়া হয়নি। কিন্তু মনটা ঠিকই পড়েছিল দর্শকদের মাঝে। তাইতো ঈদের ব্যস্ততা কাটিয়েই হলে দর্শকদের সঙ্গে বসে সিনেমা দেখার কথা জানিয়েছিলেন নায়িকা। শেষ পর্যন্ত তাকে পাওয়া গেল। তবে ভিন্ন পোশাকে।

গতকাল মঙ্গলবার টঙ্গীতে অবস্থিত চম্পাকলি সিনেমা হলে নিজের অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবি দেখতে বোরখা পরে হলে প্রবেশ করেন ঢাকাই নায়িকা বুবলী।

ঈদুল আজহায় শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দেশের ২’শ এর বেশি হলে একযোগে মুক্তি পায়। পায় দর্শক সাড়াও।

টঙ্গি সিনেমা হলে হঠাৎ বুবলীকে দেখা যায় নিজেকে আড়াল করে দর্শক সারিতে বসে ছবি দেখছেন। তবে কেউ তাকে চিনতে পারেনি। কারণ, তিনি বোরখা পরেছিলেন।


হল থেকে বেরিয়ে বুবলী জানান, এক আত্মীয়কে দিয়ে টিকিট সংগ্রহ করে বোরখা পরে ছবি দেখতে গিয়েছেন। হলে দর্শকের আগ্রহ দেখে অনুপ্রাণিত হয়েছে।

হালের এই জনপ্রিয় নায়িকা আরও বলেন, ‘দর্শকরা ছবিটির বিভিন্ন ডায়ালগের সময় হাততালি দিচ্ছিল। কিছু কমেডি দৃশ্যে রয়েছে, তা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছিল তারা। রোমান্টিক গানগুলোও দর্শক অনেক পছন্দ করেছেন। তারা অনেক ভালোভাবে নিয়েছেন ছবিটি। এটাই আমার কাছে বড় পাওয়া।’

শান্ত এন্টারপ্রাইজ প্রযোজিত ও ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, ডন, বড়দা মিঠু, শিবা শানু ও অমিত হাসান প্রমুখ।