ব্যারিস্টার সুমন এবার নিজেই ভাইরাল!

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০১৯ | আপডেট: ১১:৩৫:পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০১৯

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমাজের নানা অসংগতি লাইভ তুলে ধরার কারণে বহুল পরিচিত মুখ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি এবার নিজেই ভাইরাল হয়েছেন।

এর আগে দেশের বিভিন্ন স্থানে গিয়ে সেখানকার নানা অসংগতি ফেসবুক লাইভের মাধ্যমে সবার সামনে তুলে ধরে আলোচনায় আসেন সুমন। তার এই লাইভের পর অনেক সমস্যারই সমাধানে উদ্যোগী হন যথাযথ কর্তৃপক্ষ। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার ভক্তও রয়েছে বিপুল।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে ভালোবেসে এবার তার ভাস্কর্য নির্মাণ করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের উত্তম কুমার বলে পরিচয় পাওয়া গেছে।

ভাস্কর্যের ছবিটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় নতুন করে আলোচনায় আসলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর সৈয়দ সায়েদুল হক সুমন।

এ দিকে ভাস্কর্য নির্মাণের জন্য তার ভক্ত উত্তম কুমারকে ধন্যবাদ জানিয়ে ব্যারিস্টার সুমন ফেসবুক পেজে লিখেন, ধন্যবাদ উত্তম, অনেক সম্মানিত অনুভব করছি।

সম্প্রতি, স্বেচ্ছাশ্রমে রাস্তা-ব্রিজ নির্মাণ, ফুটবল টুর্নামেন্ট আয়োজন, এলাকার বিভিন্ন দুর্নীতি-অসঙ্গতি তুলে ধরাসহ ফেসবুকে বিভিন্ন সময় জনসচেতনতামূলক ভিডিও ও ফেসবুক লাইভ করে আলোচনায় আসেন ব্যারিস্টার সুমন। বেশিরভাগ সময় এসব ভিডিও ভাইরাল হয়েছে এবং কর্তৃপক্ষের সমস্যা সমাধানে এগিয়ে আসছে। এসব সামাজিক কর্মকাণ্ড নিজেকে নিয়োজিত রাখায় ব্যারিস্টার সুমনের ফেসবুক পেজে লাখ লাখ ফলোয়ার পাশাপাশি তার রয়েছে হাজারো ভক্ত।