ব্রাহ্মণপাড়ায় স্বামীর সাথে অভিমানে স্ত্রীর আত্মহত্যা

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০
প্রতীকী ছবি

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে স্বামীর সাথে অভিমান করে স্ত্রী মিম আক্তার(২৩) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার ফজরের আযানের আগ মুহুর্তে ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায় মেয়ের বাবার বাড়ীর রান্না ঘরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা সদর এলাকার মো: সাম মিয়ার মেয়ের সাথে একই উপজেলার গোপালনগর এলাকার সৌদি প্রবাসি মো: মোশারফ হোসেনের সাথে ইসলামি শরিয়া মোতাবেগ গত বছর বিয়ে সম্পন্ন হয়। গত ৪ মাস যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলে আসছিল। স্বামী প্রবাসে থাকার কারনে মোবাইল ফোনে কথা বলতে যেয়ে উভয়ের মধ্যে প্রায় সময়ই ঝগড়া লেগে থাকতো। গত রবিবার রাতে ফোনে কথা বলতে যেয়ে ঝগড়া হলে তা চরম আকার ধারণ করে। এনিয়ে সোমবার ভোরে রান্না ঘরের সিলিং এ গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে। মেয়ে মিমকে ঝুলতে দেখে পরিবারের সদস্যরা পুলিশে খবর দিলে পুলিশ মিম আক্তারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন লাশের প্রাথমিক সুরতহাল করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে নিহতের মা কুহিনূর বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।