বড়লেখায় সংঘর্ষ মামলার ১নং আসামি সাইদুলকে গ্রেফতারে পুলিশের সাড়াশি অভিযান

আব্দুর রব আব্দুর রব

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০ | আপডেট: ৭:৫৪:অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

বড়লেখায় দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় আহতদের দায়েরকৃত পৃথক দুই মামলার প্রধান আসামী সাইদুল ইসলামকে গ্রেফতারের জন্য পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার পৌরশহরের গাজীটেকায় দুই দফা সংঘটিত সংঘর্ষের ঘটনায় আহত শামীম আহমদ ও যুবলীগ নেতা জসিম উদ্দিন বাদী হয়ে শুক্রবার থানায় পৃথক দুইটি মামলা করেন। এ দুই মামলায়ই সাইদুল ইসলামকে প্রধান আসামী করা হয়। মামলা রেকর্ডের পরই পুলিশ উভয় মামলার ৩ আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

এজাহার নামীয় ১নং আসামী সাইদুল ইসলামকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান শুরু করে। থানার ওসি মো. ইয়াছিনুল হকের নেতৃত্বে ১০ সদস্যের একটি বিশেষ টিম ও সিলেট কোতয়ালী থানার সোবহানীঘাটস্থ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নাইম, এটিএসআই জহিরসহ বেশ কয়েকজন পুলিশ সদস্যের যৌথ দল শুক্রবার রাত ও শনিবার দুুপুরে সিলেট শহরতলীর গার্ডেন টাওয়ারের ২০৬৪ নং ফ্লাটে অভিযান পরিচালনা করে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, সিলেটের বাসায় অভিযান চালিয়েও প্রধান আসামী সাইদুলকে তাকে পাওয়া যায়নি। সে পলাতক রয়েছে। উক্ত বিল্ডিংয়ের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে তার তথায় অবস্থান জানার চেষ্টা করা হয়। আসামী সাইদুলসহ অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধিসহ অভিযান অব্যাহত রেখেছে।