ভক্তের বিয়ের প্রস্তাব পেয়ে যা বললেন মিমি

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১ | আপডেট: ২:৫৬:অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি এই নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। তবে এর পাল্টা জবাবও দিয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের সাংসদের দায়িত্বে আছেন মিমি। এদিকে আবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। দলের হয়ে প্রচারেও অংশ নিচ্ছেন। সব মিলিয়ে ভীষণ ব্যস্ত এই অভিনেত্রী। কিন্তু এই ব্যস্ততার মাঝেই বৃহস্পতিবার (২৫ মার্চ) ভক্তদের সঙ্গে এক প্রশ্ন-উত্তর পর্বে অংশ নিয়েছিলেন মিমি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছিলেন ‘বোঝে না সে বোঝে না’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এরই মধ্যে তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন এক ভক্ত। তিনি লেখেন, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’।

সাংসদ-অভিনেত্রী বলেননি কিছুই। গানের মাধ্যমে উত্তর দিলেন তিনি। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুঝসে শাদি কারোগি’ ছবির ‘টাইটেল ট্র্যাক’ টি জুড়ে দিয়েছেন নিজের স্টোরিতে। অর্থাৎ অনুরাগীর এই কথাকে নিছক মজার থেকে বেশি কিছুই ভাবেননি তিনি।

এ ছাড়াও আরও অনেকে নানা প্রশ্ন করেছেন মিমিকে। একজন মিমির চার পেয়ে সন্তান চিকুর স্বাস্থ্যের কথাও জানতে চেয়েছিলেন। উত্তরে মিমি জানিয়েছেন, আগের থেকে অনেকটাই সুস্থ চিকু। ‘ক্রাশ’ অর্থাৎ ভাল লাগার মানুষের কথা জানতে চাওয়া হলে হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করেন অভিনেত্রী। এ ভাবেই প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে আরও একবার অনুরাগীদের কাছাকাছি পৌঁছে গেলেন মিমি। জানালেন নিজের সম্পর্কে অনেক অজানা তথ্য।