ভাইকে পিস্তল দিয়ে ফাঁসাতে গিয়ে ভাই গ্রেফতার

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুন ৪, ২০২০ | আপডেট: ৮:৫৪:অপরাহ্ণ, জুন ৪, ২০২০
ছবি: টিবিটি

নজরুল ইসলাম নাহিদ, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে বড় ভাইকে পিস্তল দিয়ে ফাঁসাতে গিয়ে আজিজুল ইসলাম ওরফে কালু(৪০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বড় ভাই আইয়ুব আলীর বিছানার নিচে একটি বিদেশী পিস্তল রেখে কালু তাকে ফাঁসানোর চেষ্টা করে।

বুধবার দিবাগত রাতে উপজেলার বড়চওনা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত আরেক ভাই আলামিন ও অস্ত্র সরবরাহকারি শাকিলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, উপজেলার বড়চওনা গ্রামের মৃত রাইজ উদ্দিনের তিন ছেলে (১) আইয়ুব আলী,(২)আজিজুল ইসলাম ওরফে কালু ও (৩) আলামিন। বেশ কিছুদিন ধরে আইয়ুব আলীর সঙ্গে অপর দুই ভাইয়ের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার বিকেলে আজিজুল পুলিশকে ফোন করে বলে তার বড় ভাই আইয়ুর আলীর বিছানার নিচে একটি বিদেশী পিস্তল আছে। খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে আইয়ুব আলীর বিছানার নিচে থেকে ৭.৬২ মডেলের বিদেশী একটি পিস্তল উদ্ধার করে এবং তাকে আটক করে।

এ সময় আইয়ুব আলীর ঘরের জানালা খোলা দেখে পুলিশের সন্দেহ হলে আইয়ুব ও আজিজুলকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে ফাঁসানোর বিষয়টি বেরিয়ে আসে। এ সময় আইয়ুবকে ছেড়ে দিয়ে ছোট ভাই আজিজুল ওরফে কালুকে গ্রেফতার করে পুলিশ।

সখীপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি) মো.আমির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। জমি নিয়ে বিরোধের কারণেই ছোট দুই ভাই বড় ভাইকে ফাঁসাতে তার বিছানার নিচে পিস্তল রেখে পুলিশে খবর দেয়। এ ঘটনায় মূলহোতা ছোট ভাই আলামিন ও অস্ত্র সরবরাহকারি তার বন্ধু শাকিল। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।