‘ভাগ্যবান বাবাদের মধ্যে আমি একজন’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০ | আপডেট: ৬:৪৫:অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। আর জয করছেন দর্শকদের হৃদয়। যদিও তার ক্যারিয়্যারের শুরুটা ছিল মডেলিং দিয়ে।

আজ শনিবার জনপ্রিয় এ অভিনেতার জন্মদিন। দেখতে দেখতে জীবনের অনেকগুলো বসন্ত পার করে দিলেন। জন্মপ্রহর শুরু হওয়ার আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সহকর্মী, ভক্ত অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন ছোট পর্দার এ নায়ক। মজার বিষয় হলো, আজ বাবা-ছেলে দুজনেরই জন্মদিন। নিজের জন্মতারিখেই পৃথিবীতে আসেন অপূর্বর একমাত্র ছেলে জায়ান ফারুক আয়াশ। বাবা-ছেলে দুজনেই সবার ভালোবাসায় সিক্ত হচ্ছেন। নিজের জন্মদিন নিয়ে কখনও কোন আয়োজন না করলেও আয়াশকে ঘিরে প্রতিবারই বাসায় ঘরোয়াভাবে আনন্দ আয়োজন রাখা হয়। এবারও তার ব্যতিক্রম নয়। আয়াশকে ঘিরে পরিবারের সদস্যদের নিয়ে ছোট্ট আয়োজন করছেন বাবা অপূর্ব।

শনিবার সকালে বাংলাদেশ জার্নালকে অপূর্ব বলেন, আমার সহকর্মী থেকে শুরু করে ভক্তরা প্রতিবারই আমাকে চমকে দেন। সবার এত এত ভালোবাসায় আমি সত্যি অবাক হয়ে যাই। আমার পক্ষ থেকে সবার জন্য অনেক অনেক ভালোবাসা তাদের জন্য।

তিনি আরও বলেন, এই বিষয়টা খুবই বিরল মনে হয় আমার কাছে যে, বাবা-ছেলের জন্মদিন একই তারিখে। আমি সত্যি ভীষণ ভাগ্যবান বাবাদের একজন। নিজেকে পৃথিবীর সেরা ভাগ্যবান বাবা বলে মনে হয়। আয়াশ আমার জন্মদিনের সেরা উপহার। আমি কখনওই আমার জন্মদিন ঘটা করে পালন করি না তবে এদিনটা আয়াশকে ঘিরেই কাটিয়ে দেই সবসময়। সেই আয়োজনের আনন্দে নিজের জন্মদিনের কথা ভুলেই যাই। আয়াশের জন্য পরিবারের অন্যান্য সদস্য বা সহকর্মীদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করি। কিন্তু এবার করোনা পরিস্থিতির কারণে ওরকম কিছু সম্ভব হচ্ছে না। তাই ঘরোয়াভাবেই ছোট্ট আয়োজন থাকছে আমার ছেলেকে ঘিরে। আমরা সবাই একসাথে খাওয়া-দাওয়া করবো।

উল্লেখ্য, এবারের ঈদে অপূর্ব অভিনীত আলোচিত নাটকগুলোর মধ্যে আছে জাকারিয়া শৌখিনের ‘জলসা ঘর’, মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আনমনে তুমি’, আশফাক নিপুণ পরিচালিত ‘হয়তো তোমার কাছেই যাবো’ ।

করোনার কারণে এখনও ঘরবন্দি রয়েছেন অভিনেতা অপূর্ব। প্রায় চার মাস ধরে অভিনয় করেননি। তবে আগামী মাস থেকে শুটিংয়ে ফিরবেন বলে জানান এ অভিনেতা।