ভারতের স্কোয়াডে জায়গা পেলেন আইপিএল নিলামে অবিক্রীত পেসার!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, মে ১০, ২০২১ | আপডেট: ১২:৫১:অপরাহ্ণ, মে ১০, ২০২১

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের ফাইনালের জন্য ২০ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, চায়নাম্যান কুলদ্বীপ যাদব ও তরুণ ওপেনার পৃথ্বি শর।

অথচ জায়গা পেয়েছেন আইপিএলের নিলামে যাকে কেউ কেনেনি এমন খেলোয়াড়।

আইপিএলে সুযোগ না পাওয়া গুজরাটের পেসার আর্জন নাগাসোয়ালাকে স্কোয়াডে নিয়ে রীতিমতো ভারতসমর্থকদের চমকে দিল বিসিসিআই (ভারতীয় ক্রিকেট বোর্ড)।

অবশ্য তাকে স্ট্যান্ডবাই হিসাবে রাখা হয়েছে। সেই তালিকায় আর্জনের সঙ্গে আরও রয়েছেন অভিমন্যু ঈশ্বরণ, প্রসিদ্ধ কৃষ্ণ ও আবেশ খান।

ভারতের জনপ্রিয় ঘরোয়া লিগ রঞ্জি ট্রফির ২০১৯-২০ মৌসুমে ৮ ম্যাচে ৪১ উইকেট শিকার করে সবার নজরে পড়েন নাগাসওয়ালা। তা সত্ত্বেও আইপিএলের নিলামে অবিক্রীত ছিলেন এ সিমার।

কিন্তু আইপিএলের ফ্রাঞ্চাইজিরা যাকে দলে ভেড়াতে অনীহা দেখিয়েছে, তাকে সরাসরি ইংল্যান্ড সফরে কেন নিল ভারতীয় বোর্ড! সেই কৌতূহল জাগাই স্বাভাবিক।

ভারতীয় ক্রিকেট মহলের বিভিন্ন সূত্রের বরাতে সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ইংল্যান্ডের বাউন্সি উইকেটে দুই কিউই বাঁহাতি সিমার নীল ওয়াগনার ও ট্রেন্ট বোল্টকে মোকাবিলা করতে হবে কোহলিদের। সেই পিচে আর্জন নাগাসওয়ালা তুরুপের তাসে পরিণত হতে পারেন। কারণ তিনি উইকেটের দুদিকেই বল সুইং করাতে পারেন। বাঁহাতি সুইং বোলার হিসাবে তাই টিম ইন্ডিয়ার অনুশীলনের জন্য বাছা হয়েছে তাকে।