ভারতে পালিয়ে লাভ হলো না টুটুল মেম্বারের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮ | আপডেট: ৩:০৫:অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল গ্রামে অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. একলাছ উদ্দিন মোল্লা ওরফে টুটুল মেম্বারকে (৩৮) আটক করেছে র‌্যাব-৮। এ সময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার সকাল ৮টার দিকে চতুল গ্রামে নিজবাড়ী থেকে তাকে আটক করা হয়। আটক একলাছ উদ্দিন মোল্লা টুটুল বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য।

র‌্যাব-৮ সূত্র জানায়, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি আভিযানিক দল চতুল গ্রামে অভিযান চালায়। এ সময় ১১০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য একলাছ উদ্দিন মোল্লা টুটুলকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, আটক ইউপি সদস্য টুটুল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় ৬টি মাদক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ বোয়ালমারী এলাকায় অবৈধভাবে ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিলেন।

তিনি আরো জানান, সম্প্রতি মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু হলে এই কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার এড়াতে ভারতে পালিয়ে যান। অতি সম্প্রতি তিনি এলাকায় এসে আবারো মাদক ব্যবসা শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী উপজেলার চতুল গ্রামে অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়।

উদ্ধার ইয়াবাসহ আটক টুটুলকে বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে বোয়ালমারী থানায় একটি মাদক মামলা হয়েছে।