ভালোবাসা দিবসে দলছুট ও ন্যান্সি মাতাবে রেডিসন ব্লু চট্টগ্রাম

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২০ | আপডেট: ৭:১৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

শীতের ধীর গতিতে বিদায় ও বসন্তের গুটি গুটি পায়ে এগিয়ে আসার মাঝে নতুন মাত্রা যোগ করতে আসছে ভালোবাসা দিবস। সারা পৃথিবীতে উদযাপিত বিশেষ দিনগুলোর মাঝে একটি হচ্ছে ১৪ই ফেব্রুয়ারি, ভালোবাসা দিবস।

পৃথিবীর প্রায় সকল দেশেই প্রেমিক-প্রেমিকারা আনন্দের সাথে এই দিনটি উদযাপন করে থাকেন। তরুণ-তরুণীরা শুধু নয়, নানা বয়সের মানুষের ভালোবাসার বহুমাত্রিক রূপ প্রকাশের আনুষ্ঠানিক দিন এই ভালোবাসা দিবস। রাজধানীর পর বাণিজ্যিক শহরেও দেখা যায় এই দিনে হাজারো রঙের আমেজ, তরুণ-তরুণীসহ সকল বয়সের মানুষের উৎসবমুখর চলাফেরা।

এই বিশেষ দিনটিকে কেন্দ্র করে নগরীর একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রামে থাকছে হরেক রকম আয়োজন। ১৩ই ফেব্রুয়ারি থেকে ১৬ই ফেব্রুয়ারি পর্যন্ত দম্পতিদের জন্য একটি বিশেষ ডিলাক্স রুম প্যাকেজ থাকছে মাত্র ১৪,৫০০ টাকায় যার সাথে বুফ্যে ব্রেকফাস্ট, ডিনার, হেলথ ক্লাব ব্যবহারের সুযোগ থাকছে সম্পূর্ণ ফ্রী, স্পা ব্যাবহারে ২০% পর্যন্ত ছাড় এবং লেট চেক আউটের এর সুবিধা।

এছাড়াও আরও একটি জুনিয়র সুইট রুম প্যাকেজ আছে যার সাথে পাচ্ছেন ফ্রি বুফ্যে ব্রেকফাস্ট, দম্পতিদের জন্যে ক্যান্ডেল লাইট ডিনার, স্পা ব্যাবহারে ২০% পর্যন্ত ছাড় এবং লেট চেকাউট এর সুবিধা মাত্র ২৪,০০০ টাকায়।

এই বিশেষ দিনের বিশেষ আয়োজন হিসেবে থাকছে “মোমেন্টস অব লাভ’ নামে রেডিসন ব্লু চট্টগ্রামের সঙ্গীত সন্ধ্যা যাতে সঙ্গীত পরিবেশন করতে আসছেন ব্যান্ড দলছুট এবং নাজমুন মুনিরা ন্যান্সি। ডিনারসহ এই সঙ্গীতায়োজনের সিঙ্গেল টিকেট পাচ্ছেন সর্বসাকুল্যে মাত্র ৩,৫৫৫ টাকায় এবং কাপল টিকেট পাচ্ছেন সর্বসাকুল্যে মাত্র ৬,৫৫৫ টাকায়। এই অনুষ্ঠানের অন্যতম স্পন্সর হিসেবে আছে এলিট পেইন্ট এন্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড।