ভেবে দেখতে চান এমবাপ্পে

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১ | আপডেট: ৯:১৯:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

কিলিয়ান এমবাপ্পেকে নিজেদের করে পেতে চায় ইউরোপের বেশ কয়েকটি সেরা ক্লাব। এরমধ্যে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ অন্যতম। বার্সার প্রধান কোচ রোনাল্ড কোম্যান তো কয়েকদিন আগে ঘোষণাই দিলেন, এই ফরওয়ার্ডের দিকে তীক্ষ্ণ দৃষ্টি আছে তাদের। এবার এমবাপ্পে জানালেন, প্যারিস সেন্ট জার্মেইনে থাকা না থাকা নিয়ে আরেকটু ভাবতে চান তিনি।

পিএসজির প্রতি কোনো অভিযোগ না থাকলেও নিজের ভবিষ্যৎ নিয়ে আরও একটু ভাবতে চান এমবাপ্পে।

লিগ ওয়ানে নিজেদের মাঠে শুক্রবার মোঁপেলিয়েকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেওয়া ম্যাচে জোড়া গোল করেন এমবাপ্পে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ভবিষ্যৎ নিয়ে কথা বলেন বিশ্বকাপজয়ী এই তারকা।

ফ্রান্সের ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টেলিফুটকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তারকা বলেন, “ক্লাবের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আমরা আলোচনা করছি। বিষয়টা নিয়ে আমি ভাবছি, কারণ নতুন চুক্তি করলে লম্বা সময়ের জন্য করব।”

“এখানে খুব সুখে আছি, সবসময় ভালোই ছিলাম। সমর্থক, ক্লাব…সবসময় তারা আমাকে সাহায্য করেছে। এই কারণে আমি ক্লাবটির প্রতি কৃতজ্ঞ।”

গণমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপ্পেকে ঘিরে পিএসজির অবস্থান ঠিক পরিষ্কার নয়। কারণ, ক্লাবের বিশেষ নজর নেইমারের চুক্তি নবায়নের দিকে। এখন পর্যন্ত নতুন চুক্তির ব্যাপারে নাকি এমবাপ্পেও কোনো আগ্রহ দেখাননি। এর পেছনের কারণ হতে পারে, রিয়াল মাদ্রিদ যে তাকে পেতে মরিয়া তা তিনি ভালো করেই জানেন।

“আগামী বছরগুলিতে আমি কী করতে চাই, কোথায় থাকতে চাই এসব নিয়ে ভাবছি।”

“আমাদের দ্রুত একটা সিদ্ধান্তে আসতে হবে, তবে আমি আপাতত এটা নিয়ে ভাবছি। সিদ্ধান্ত হয়ে গেলে জানিয়ে দিতাম।”