ভ্যানিটি ব্যাগ ধরে টান দিল ছিনতাইকারী, রিকশা থেকে পরে নারীর মৃত্যু

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, মে ৫, ২০২১ | আপডেট: ৫:১১:অপরাহ্ণ, মে ৫, ২০২১

সুনিতা রানী দাস (৫০) নামের এক নারী রাজধানীর মতিঝিল থানাধীন কমলাপুর বিআরটিসি বাস ডিপোর সামনে রিকশা করে যাওয়ার সময় ছিনতাইকারী ভ্যানিটি ব্যাগ টান দিলে রিক্সা থেকে ছিটকে পড়ে নিহত হয়েছে।

বুধবার ভোরের দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাগিনা সুজিত জানান, গোপীবাগ ঋষিপাড়া থেকে আমি এবং আমার খালা রিক্সা করে দুইজন আমার চাকরির জন্য আমার খালা আমাকে নিয়ে যাচ্ছিল। মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেটকার থেকে আমার খালার ভেনেটি ব্যাগ টান দিয়ে চলে যায়।

আমার খালা রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরো জানান, আমার খালার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার। তিনি সুজন দাস এর স্ত্রী। বর্তমানে, গোপীবাগ ঋষিপাড়া একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিন ছেলের জননী ছিলেন তিনি। আমার খালা একটি অ্যাপার্টমেন্টে ক্লিনারের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের সকালের দিকে এক নারী মতিঝিল বিআরটিসি ডিপো এর পাশে ছিনতাইকারীরা রিক্সা আরোহীর ব্যাগ টান দিলে এক নারী গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।