মঠবাড়িয়ায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবলীগ সভাপতি কে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১ | আপডেট: ৯:১৫:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পূূূর্ব শত্রুতার জের ধরে রফিকুল ইসলাম তালুকদার (৩৭) নামে এক ওয়ার্ড যুবলীগ সভাপতি কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ কবুতরখালী গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর অাহত রফিকুল ইসলাম উপজেলার দক্ষিণ কবুতরখালী গ্রামের সিদ্দিক তালুদারের ছেলে ও স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি ও মৎস্য চাষী । গুরুতর অবস্থায় স্বজনরা রাতে রফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয় ।

মামলা সূত্রে জানা গেছে, ওয়ার্ড যুবলীগ সভাপতি রফিক তালুকদারের সাথে একই বংশের দু:সম্পর্কের আত্মীয় রাসেল, সুমন ও রনির দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। অতি সম্প্রতি রফিক প্রতিপক্ষের এলাকায় মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় বিরোধের সৃষ্টি হয়। সোমবার ইফতারের আগে রফিক বাড়ি ফেরার সময় স্থানীয় দক্ষিণ সোনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন শাহিনের দোকানের সামনে পূর্বে ওঁৎ পেতে থাকা রাসেল, রনি, সুমন রায়হান ও রাজিবসহ ১০/১২জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে এলোাতারি কুপিয়ে মারাত্মক জখম করে মৃত্যু ভেবে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান মিলু জানান, এ বিষয়ে রফিকের বড় ভাই শহীদ তালুকদার মঙ্গলবার দুপুরে ৮ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় হত্যাচেষ্টা একটি মামলা দায়ের করে।এজাহার নামীয় আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।